• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

প্রধানমন্ত্রীর জন্মদিনে একাত্তর এর উদ্যোগে আলোচনা সভা

প্রকাশ:  ২৯ সেপ্টেম্বর ২০২২, ০০:১৫
নিজস্ব প্রতিবেদক

২৮ সেপ্টেম্বর। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। এই উপলক্ষে মুক্তিযুদ্ধের গবেষণামূলক সংগঠন সহযোদ্ধা একাত্তর এর আয়োজনে এবং মহুয়া সাংস্কৃতিক পরিষদ ও বৃহত্তর ময়মনসিংহ লেখক সাংবাদিক ফাউন্ডেশন এর ব্যবস্থাপনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি খান নজরুল ইসলাম হান্নানের সভাপতিত্বে বিশ্বসাহিত্য ভবনের মমতাজউদদীন সভাঘরে আজ বিকাল সাড়ে ৫টায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিশু সাহিত্যিক ও ছড়াকার রাহীম শাহ। সহযোদ্ধা একাত্তর এর সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য লায়ন হামিদুল আলম সখা’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন শিশু একাডেমীর সাবেক পরিচালক বিশিষ্ট ছড়াকার, সহযোদ্ধা একাত্তর এর সাহিত্য সম্পাদক আনজীর লিটন, বাংলাদেশ আওয়ামী লীগের সংষ্কৃতি বিষয়ক উপ কমিটির সদস্য, সহযোদ্ধা একাত্তরের সাংস্কৃতিক সম্পাদক সুজাতুল আলম কল্লোল, কবি ও সাংবাদিক সৌরভ জাহাঙ্গীর, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য লায়ন কেফায়েত উল্লাহ, সাংবাদিক লতিফুল বারী হামিম, লেখক মোঃ শাহজাহান আলি, লেখক, সাংবাদিক, সহযোদ্ধা একাত্তর এর অন্যতম সদস্য শাহরিয়ার মাহমুদ প্রিন্স, শিশু সাহিত্যিক মালেক মাহমুদ, বিশ্বসাহিত্য ভবনের প্রকাশক মোঃ তোফাজ্জল হোসেন, চৌধুরী নূরুল হুদা প্রমুখ।

সম্পর্কিত খবর

    শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সহযোদ্ধা একাত্তর এর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

    সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শতায়ু কামনা করে নেতৃবৃন্দ বলেন, উন্নয়ন, সমৃদ্ধি, মানবতার নেত্রী, মাদার অব হিউমিনিটি দেশরত্ন শেখ হাসিনার অসীম সাহসে উন্নয়ন কার্যক্রম চলছে। ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে মুক্তিযুদ্ধের গবেষণামূলক সংগঠন ‘সহযোদ্ধা একাত্তর’ নিরলসভাবে কাজ করে যাবে।

    অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার উপর ছড়া ও কবিতা পাঠ করেন শিশু সাহিত্যিক ছড়াকার রাহীম শাহ, ছড়াকার আনজীর লিটন, শিশু সাহিত্যিক মালেক মাহমুদ, কবি সৌরভ জাহাঙ্গীর প্রমুখ।

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close