• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

ফের পিয়ানু’র সভাপতি আবদুল আজিজ, সম্পাদক দেলোয়ার হোসাইন

প্রকাশ:  ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫১
নিউজ ডেস্ক

‘প্রফেশনাল ইনস্টিটিউট অ্যাসোসিয়েশন অব ন্যাশনাল ইউনিভার্সিটি’ (পিয়ানু)-এর কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার আবদুল আজিজ এবং সাধারণ সম্পাদক হয়েছেন অধ্যক্ষ মো. দেলোয়ার হোসাইন।

রাজধানীর উত্তরায় গত শনিবার (২৪ সেপ্টেম্বর) উৎসবমুখর পরিবেশে গণতান্ত্রিক ও স্বচ্ছ প্রক্রিয়ায় সদস্যদের ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে ১৭ সদস্যবিশিষ্ট এই নতুন কার্যকরী কমিটি নির্বাচিত হয়।

সদস্যদের ভোটে সর্বোচ্চ ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার আবদুল আজিজ এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ দেলোয়ার হোসাইন।

সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল আজিজ ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজি (এনআইএফটি)-এর সম্মানিত প্রতিষ্ঠাতা এবং সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসাইন বিজিআইএফটি ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজির পরিচালক এবং অধ্যক্ষ।

পিয়ানু’র নতুন কার্যকরী কমিটির অন্যরা হলেন সিনিয়র সহসভাপতি মো. মামুনুর রশিদ, সহসভাপতি মোহাম্মদ সালাউদ্দিন, সহসভাপতি ড. মো. সাখাওয়াত হোসেন, সহসেক্রেটারি জেনারেল আনিসুর রহমান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক মো. মোবারক হোসেন মল্লিক, অর্থ সম্পাদক আবু সুফিয়ান ইউনুস ও প্রচার সম্পাদক জিয়াউল হক।

এ ছাড়াও কার্যকরী কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, মো. কামাল হোসেন, সুলতান মোহাম্মদ সালাউদ্দিন, মো. সেলিম হোসেন, তারেকুল ইসলাম, আলমগীর হোসেন ও জুবায়ের হোসেন।

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রফেশনাল প্রতিষ্ঠানগুলোর একমাত্র সংগঠন ‘পিয়ানু’। শিক্ষা পরবর্তী সময়ে চাকরির বিষয়টি নিশ্চিত করতেই শিক্ষা লাভের বিষয় নির্বাচন গুরুত্ব পাচ্ছে সবার কাছে। তাই প্রফেশনাল শিক্ষাপ্রতিষ্ঠানের গুরুত্বও বাড়ছে। এমনই চিন্তা থেকে ২০১৬ সালে গঠন করা হয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত বেসরকারি প্রতিষ্ঠানের সংগঠন প্রফেশনাল ইনস্টিটিউট এসোসিয়েশন অব ন্যাশনাল ইউনিভার্সিটি (পিয়ানু)। গঠিত হবার পর থেকেই শিক্ষার্থী এবং প্রফেশনাল ইনস্টিটিউটগুলোর কল্যাণে কাজ করছে সংগঠনটি।

দেলোয়ার হোসাইন,সম্পাদক,আবদুল আজিজ,সভাপতি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close