• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
  • ||

প্রেসক্লাবে শরীরে আগুন দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশ:  ০৪ জুলাই ২০২২, ২০:০৮
নিজস্ব প্রতিবেদক

জাতীয় প্রেসক্লাবে মো. আনিসুর রহমান ওরফে কাজী আনিস (৫০) নামে এক ব্যবসায়ী নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

সোমবার (৪ জুলাই) বিকেল পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শাহবাগ থানা-পুলিশ শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেছে।

জানা গেছে, কাজী আনিস নামে ওই ব্যবসায়ী কুষ্টিয়া কুমারখালী উপজেলার পান্টি গ্রামের বাসিন্দা। তিনি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মওদুদ হাওলাদার বলেন, ওই ব্যক্তি নিজেই নিজের শরীরে আগুন ধরিয়ে দিয়েছেন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। কী কারণে তিনি শরীরে আগুন ধরিয়েছেন সে বিষয়ে এখনও জানা যায়নি। তবে বিষয়টি আমরা খতিয়ে দেখছি। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিক ইসমাইল হোসেন টিটু বলেন, তিনি হঠাৎ করে তার গায়ে আগুন ধরিয়ে দেন। এ অবস্থায় আগুন নেভাতে আমি দেখে দ্রুত পানির ব্যবস্থা করি। পরে অন্যান্য সাংবাদিক এসে আগুন নিয়ন্ত্রণ করে। আগুন নিয়ন্ত্রণে আনার পর পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়।

তিনি আরও বলেন, হাসপাতালে নিয়ে আসার সময় কিছুক্ষণ তার সঙ্গে কথা হয়। তিনি হেনোলাক্স কোম্পানি কাছ থেকে ১ কোটি ২৬ লাখ টাকা পাবেন বলে জানিয়েছেন তিনি। ওই কোম্পানি পাওনা টাকা দিচ্ছে না। এ নিয়ে এর আগে মানববন্ধন করেছেন তিনি। কিন্তু কোনো লাভ হয়নি।

হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেন ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। চিকিৎসকের বরাত দিয়ে তিনি জানান, তার শরীরের মুখ মণ্ডলসহ শরীরের বেশির ভাগ অংশ দগ্ধ হয়েছে। তার চিকিৎসা চলছে।

পূর্বপশ্চিম- এনই

প্রেসক্লাব,জাতীয় প্রেস ক্লাব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close