• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯
  • ||

পাঁচ জেলায় সড়কে ঝরলো ৭ প্রাণ

প্রকাশ:  ১৮ মে ২০২২, ১৪:২৬ | আপডেট : ১৮ মে ২০২২, ১৪:৩০
পূর্বপশ্চিম ডেস্ক

সারাদেশের পাঁচ জেলা সিরাজগঞ্জ, নাটোর, পিরোজপুর, বগুড়া ও ঢাকায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত ও আহত হয়েছেন আরো চারজন। বুধবার (১৮ মে) সকালে এসব দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ: নিহত ২

সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জের সদর উপজেলার মুলিবাড়ী এলাকায় কাভার্ডভ্যান চাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের যাত্রী এক শিশুসহ দুজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন একজন।

নিহতরা হলেন- সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা গ্রামের রোজিনা সুলতানা (৩৭) ও একই গ্রামের নাজমুল হাসানের মেয়ে আয়েশা খাতুন (৬)।

এ তথ্য নিশ্চিত করেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন।

নাটোর: নিহত ২

ভোরে নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের কয়েন এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মনিরুজ্জামান (৩৫) ও আল-মাহবুব (৪৩) নামে দুইজন নিহত ও আহত হয়েছেন অন্তত তিনজন।

নিহত আল মাহবুব চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে ও চালক মনিরুজ্জামান একই উপজেলার তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন।

পিরোজপুর: নিহত ১

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মাঝের পুল নামক স্থানে কলেজে যাওয়ার পথে বাসচাপায় মো. মিলন হাওলাদার (১৮) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর বাসটিতে আগুন ধরিয়ে দেন স্থানীয় জনগণ।

নিহত মিলন উপজেলার তুষখালী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তিনি উপজেলার মিঠাখালী গ্রামের মো. রুহুল আমীন হাওলাদারের ছেলে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করছে। পোড়া বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালককে আটক করার চেষ্টা চলছে।

বগুড়া: নিহত ১

সকাল ৭টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় আলমগীর হোসেন (৩০) নামে চালকের এক সহকারী নিহত হয়েছেন।

নিহত আলমগীর হোসেন দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার চন্ডিপুর নয়াপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি দাঁড়িয়ে থাকা ট্রাকে চালকের সহকারী হিসেবে কাজ করতেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানী-উল-আলম জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় ধাক্কা দেওয়া ট্রাকের চালক সুমন হোসেনকে আটক করা হয়েছে।

ঢাকা: নিহত ১

সকাল সোয়া ৬টার সময় ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুর ইউনিয়নের পুরাতন সোনাকান্দা গ্রামের পাইনাহাটি এলাকায় কাভার্ডভ্যানচাপায় আজিজুল ইসলাম ইউসুফ (২০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

নিহত ইউসুফ ঢাকার নবাবগঞ্জ থানার আগলা ইউনিয়নের জয়নগর ইউনিয়নের মাসুদুল ইসলামের ছেলে। তিনি নিজ বাড়ি নবাবগঞ্জ থেকে বন্ধুদের সঙ্গে ঢাকার মোহাম্মদপুর যাচ্ছিলেন।

দুর্ঘটনায় মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,সড়ক দুর্ঘটনা,জেলা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close