• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
  • ||

ওয়ালটন স্মার্ট টিভিতে এক্সক্লুসিভ ওটিটি প্ল্যাটফর্ম ‘বঙ্গওয়াল’ সংযোজন

প্রকাশ:  ২৮ মার্চ ২০২২, ১১:০৯
অনলাইন ডেস্ক

গ্রাহকের বিনোদনের মাত্রা আরো বাড়িয়ে তুলতে দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন টেলিভিশনে প্রতিনিয়ত সংযোজন করা হচ্ছে যুগোপযোগী সব ফিচার। এরই ধারাবাহিকতায় দেশে এই প্রথম ওয়ালটনের গুগল সার্টিফাইড স্মার্ট টিভিতে সংযোজন করা হয়েছে নিজস্ব এক্সক্লুসিভ ওটিটি প্ল্যাটফর্ম ‘বঙ্গওয়াল’। এতে গ্রাহকরা পাবেন ৪ হাজারের বেশি জনপ্রিয় ও মানসম্মত কনটেন্ট, বাৎসরিক ৯০টি এক্সক্লুসিভ কনটেন্ট, ৩ মাসের আর্লি-এক্সেস এক্সক্লুসিভ কনটেন্টসহ ক্যাবল কানেকশন ছাড়াই ৪৫টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখার সুবিধা।

বুধবার (২৩ মার্চ, ২০২২) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘ওয়ালটন টিভির নিজস্ব এক্সক্লুসিভ ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গওয়াল লঞ্চিং’ প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে ওয়ালটন ও বঙ্গবিডির মধ্যে ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার ও বঙ্গবিডির ডেপুটি চিফ অব বিজনেস ডেভেলপমেন্ট মামুন আতিক।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডসের চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান ও আরিফুল আম্বিয়া, হেড অফ ব্র্যান্ড দিদারুল আলম খান, ওয়ালটন টিভির চিফ বিজনেস অফিসার (সিবিও) প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ওয়ালটন রেফ্রিজারেটরের সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক প্রমুখ। বঙ্গবিডির পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন—কো-ফাউন্ডার নাভিদুল হক, চিফ অপারেটিং অফিসার ও কো-ফাউন্ডার ফায়াজ তাহের এবং চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান।

অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহকরা গুগল প্লে স্টোর থেকে ‘বঙ্গওয়াল’ অ্যাপসটি ওয়ালটন স্মার্ট টিভিতে ইন্সটল করে নিতে পারবেন। এরপর অনলাইন পেমেন্টের মাধ্যমে সাবস্ক্রিপশন ফি জমা দিয়ে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ‘বঙ্গওয়াল’ এর চমৎকার সব কনটেন্ট।

উল্লেখ্য, বঙ্গওয়ালে নতুন কনটেন্ট শুধু ওয়ালটন স্মার্ট টিভির গ্রাহকরাই উপভোগ করতে পারবেন। এ উদ্যোগ ওয়ালটন টেলিভিশন ক্রেতাদের বিনোদনে নতুন মাত্রা যুক্ত করবে।

ওয়ালটন টিভিতে ‘বঙ্গওয়াল’ প্ল্যাটফর্ম ডেভেলপমেন্ট টিমের সদস্যদের মধ্যে টিভির প্রোডাক্ট ম্যানেজার ও সেলস মনিটরিং হেড তানভীর মাহমুদ শুভ, প্রকৌশলী শেখ তৌকিরুল আলম, অ্যাডিশনাল ডিরেক্টর আরমান ইবনে শাহজাহান এবং টেলিভিশন ব্র্যান্ড ম্যানেজার ফারজানা ববি জানান, আধুনিক বিনোদন দুনিয়ায় টেলিভিশন এবং কনটেন্ট একে অন্যের পরিপূরক। এই ব্যাপারটিকে সামনে রেখে আমরা ওয়ালটন টিভির জন্য একটি এক্সক্লুসিভ ওটিটি প্ল্যাটফর্ম ডেভেলপমেন্টের কাজ শুরু করি। আজ ওয়ালটন টিভির গ্রাহকদের এই বিশেষ সেবাটি পৌঁছে দেওয়ার মাধ্যমে আমাদের কয়েক মাসের অক্লান্ত পরিশ্রম স্বার্থক হলো।

অনুষ্ঠানে ওয়ালটন টিভির সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, ‘টেলিভিশন গ্রাহকদের যুগোপযোগী প্রয়োজনীয় সব চাহিদা পূরণে ওয়ালটন অঙ্গীকারবদ্ধ। তাই, ওয়ালটন স্মার্ট টিভিতে অফুরন্ত বিনোদন কনটেন্ট-সমৃদ্ধ ওটিটি প্ল্যাটফর্ম ‘বঙ্গওয়াল’ সংযোজনের এ উদ্যোগ। যা ওয়ালটন স্মার্ট টিভির কোটি কোটি গ্রাহকের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে।

ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার মো. ফিরোজ আলম বলেন, ‘বাংলাদেশে স্মার্ট টিভির চাহিদা ক্রমেই বাড়ছে। আমরা গ্রাহকদের উন্নত মানের টেলিভিশন সরবরাহের পাশাপাশি ভালো মানের কনটেন্টের চাহিদা পূরণের প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছি। সেজন্য টেলিভিশন উৎপাদন ও কনটেন্ট ডেভেলপমেন্টে বাংলাদেশের দুই টপার ওয়ালটন ও বঙ্গবিডি আজ একই প্ল্যাটফর্মে কাজ করছে। আমাদের এই উদ্যোগ ওয়ালটন টিভির গ্রাহকদের ভালো মানের কনটেন্টের চাহিদা পূরণ করবে।’

বঙ্গবিডির কো-ফাউন্ডার নাভিদুল হক বলেন, ‘ওয়ালটন আজ দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের বাজারেও ব্যাপক সাফল্য অর্জন করছে। বঙ্গবিডি ও ওয়ালটন উভয়েই দেশীয় কোম্পানি। আজ দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে বঙ্গবিডি সম্পৃক্ত হতে পারায় আমরা অত্যন্ত আনন্দিত।’

উল্লেখ্য, ওয়ালটন স্মার্ট টিভির গ্রাহকরা এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি প্যানেলে পাচ্ছেন ৫ বছর পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা। পাশাপাশি আইএসও সনদপ্রাপ্ত ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭৭টি সার্ভিস সেন্টার আছে ওয়ালটনের। যেখানে আড়াই হাজারের বেশি সার্ভিস এক্সপার্টস ওয়ালটন টিভির গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিচ্ছে।

পূর্বপশ্চিম/এনএন

ওটিটি,ওয়ালটন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close