• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

টাকা ছুড়ে মারা সেই চীনা নাগরিককে ডেকেছে পুলিশ

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২২, ২০:২৫
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবের সামনে চিৎকার করে ট্রাফিক পুলিশকে টাকা ছুড়ে মারা সেই চীনা নাগরিককে ডেকে পাঠিয়েছে পুলিশের ট্রাফিক বিভাগ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে গত মঙ্গলবার থেকে ভাইরাল হওয়া ওই ঘটনার ভিডিও বিশ্লেষণ করে প্রকৃত ঘটনা জানতে ইতোমধ্যেই অনুসন্ধান চালিয়েছে ডিএমপির তেজগাঁও ট্রাফিক বিভাগ।

তেজগাঁও ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, তেজগাঁও ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, মঙ্গলবার ওই চীনা নাগরিকের গাড়ি রাওয়া ক্লাবের সামনে কর্তব্যরত এক ট্রাফিক পুলিশ সদস্য আটকিয়ে কাগজ চেক করছিলেন। এতে নির্দিষ্ট গন্তব্যে যেতে দেরি হতে থাকায় কোনো একটি পোশাক কারখানায় চাকরি করা ওই চীনা নাগরিক ট্রাফিক পুলিশের দিকে টাকা ছুঁড়ে মারেন।

এ বিষয়ে তেজগাঁও ট্রাফিক বিভাগের উপকমিশনার (ডিসি) সাহেদ আল মাসুদ বলেন, ঘটনার পর এ বিষয়ে আমরা ডিএমপির কাফরুল থানায় একটি জিডি করেছি। ঘটনার পর আমরা নিজেরাও তদন্ত করছি সেদিন আসলে কী ঘটেছিল তা জানার জন্য। ওই সময় গাড়ি থামিয়ে ট্রাফিক পুলিশ গাড়ির কাগজ চেক করছিলেন এবং চালকের সঙ্গে কথা বলছিলেন পুলিশ সদস্যরা। এদিকে কাগজ চেক করতে সময় লাগছিল বলে গাড়িতে থাকা ওই চীনা নাগরিক বিরক্ত হয়ে এ ঘটনা ঘটায়। সে হয়তো ভেবেছে টাকার জন্য তার গাড়ি থামিয়েছিল পুলিশ।

তিনি বলেন, পুলিশ টাকার জন্য গাড়ি থামিয়েছিল এমন কোনো তথ্য বা প্রমাণ পাওয়া যায়নি। তদন্তে ​কর্তব্যরত ট্রাফিক সদস্যের কোনো ধরনের গাফিলতি বা অপরাধ পাইনি, তারা নিয়মতান্ত্রিকভাবে তাদের কাজ করছিলেন। এ বিষয়ে চালকের সঙ্গে আমরা কথা বলেছি। ওই চীনা নাগরিক কেন বিনা কারণে উত্তেজিত হয়ে এ ঘটনা ঘটিয়েছেন তা জানতে তাকেও আমরা ডেকে পাঠিয়েছি। তার সঙ্গে কথা বললে এ বিষয়ে আমরা আরও বিস্তারিত জানতে পারব।

প্রসঙ্গত, ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় ট্রাফিক পুলিশকে চীনের নাগরিক টাকা ছুড়ে মেরে বলছেন, ইউ ওয়ান্ট মানি, আই গিভ ইউ দিস (তুমি টাকা চাচ্ছ, আমি তোমাকে টাকা দিচ্ছি)’।

পূর্বপশ্চিম- এনই

টাকা ছুড়ে মারা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close