• রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

পল্লবী থানার ওসিসহ ১৭ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২২, ২০:১৩
নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে বসতঘরে ঢুকে ভাঙচুরের অভিযোগে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলামসহ ১৭ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালতে এ আবেদন করেন মো. পারভেজ আহম্মদ। বাদী মো. পারভেজ আহম্মদ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করে আগামী রোববার আদেশের জন্য দিন ধার্য করেছেন।

এ মামলার অন্য আসামিরা হলেন- উপ-পরিদর্শক কাউসার মাহমুদ, জহির উদ্দিন আহমেদ, নূরে আলম সিদ্দিকী, মো. সজিব খান, মামুন কাজী, মিল্টন দত্ত, মহিদুল ইসলাম, পার্থ মল্লিক, পিন্টু কুমার, মো. শাহরিয়ার নাঈম রোমান, মোহাম্মদ মোরশেদ আলম, মো. আনোয়ার ইসলাম, মো. ফেরদৌস রহমান।

এছাড়া সহকারী উপ-পরিদর্শক সোহেল মোহাম্মদ মহিউদ্দিন, হরিদাস রায়, মো. আকিজুল ইসলাম এবং সোর্স খোকনকেও আসামি করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ২০২১ সালের ১ নভেম্বর আসামি পারভেজ ইসলামসহ অন্যরা বাদীর ঘরের তালা ভেঙে অভিযান পরিচালনা করেন। এরপর রাত ১টায় বাসায় ফিরে বাদী দেখতে পান, তার বাসার সব ঘর এলোমেলো, ঘরের বিভিন্ন গোপন স্থানে থাকা মূল্যবান শাড়ি, টাকা, স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

এ সময় আসামিরা বাসার সিসি ক্যামেরা ভাঙচুর করে ছবি ধারণযন্ত্র নিয়ে যায়। এতে বাদীর ১২ লাখ টাকার ক্ষতি হয়। বাসায় বাদী না থাকায় তার ভাই দুলারাকে গ্রেপ্তার করে নিয়ে যায় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়।

পূর্বপশ্চিমবিডি/জিএস

পল্লবী থানার ওসি,পুলিশের বিরুদ্ধে মামলা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close