• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
  • ||

ক্ষমা চাইলেন সার্জেন্টকে টাকা ছুড়ে মারা সেই চীনা

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২২, ১৭:৩৬ | আপডেট : ২০ জানুয়ারি ২০২২, ১৭:৪৬
নিজস্ব প্রতিবেদক

রাওয়া ক্লাবের সামনে ট্রাফিক সার্জেন্টের উদ্দেশে টাকা ছুড়ে মারার ঘটনায় পুলিশের কাছে ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে ডিএমপির তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাহেদ আল মাসুদ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে তদন্তে জানতে পেরেছি, ওই চীনা নাগরিক ঘটনার দিন একটি প্রাইভেটকারে করে অফিসে যাচ্ছিলেন। পরে রাওয়া ক্লাবের সামনে কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট তার গাড়ি থামিয়ে চালকের কাছে কাগজপত্র দেখতে চান। চালক কাগজ দেওয়ার পর সার্জেন্ট তা পরীক্ষা করে দেখছিলেন। এর মধ্যেই ওই চীনা নাগরিক বিনা কারণে গাড়ি থেকে নেমে উত্তেজিত হয়ে মেজাজ হারিয়ে টাকা ছুড়ে মারেন ও অশ্লীল ভাষায় কথা বলেন।

কর্তব্যরত ট্রাফিক পুলিশ কোনো টাকা চেয়েছিলেন কি না- এমন প্রশ্নের জবাবে ডিসি সাহেদ আল মাসুদ বলেন, ঘটনার সময় উপস্থিত কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টের শরীরে ‘বডি ওর্ন ক্যামেরা’ ছিল। ক্যামেরায় ধারণকৃত ভিডিও ও অডিওতে আমরা এ ধরনের কোনো তথ্য পাইনি। এছাড়া উপস্থিত জনতা কেউই এ ধরনের কথা বলেনি।

তিনি আরও বলেন, আমাদের তদন্তে এখন পর্যন্ত কর্তব্যরত ট্রাফিক সদস্যের কোনো ধরনের গাফিলতি বা অপরাধ পাওয়া যায়নি। তিনি নিয়মতান্ত্রিকভাবে তাদের কাজ করছিলেন। ওই চীনা নাগরিকের সঙ্গেও আমাদের কথা হয়েছে। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে ক্ষমা চেয়েছেন। পরবর্তীতে তিনি লিখিতভাবে ঘটনার কারণ দর্শাবেন এবং ক্ষমা চাইবেন বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, মঙ্গলবার রাওয়া ক্লাবের সামনে এক চীনা নাগরিক ট্রাফিক পুলিশ সদস্যদের সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হন, একপর্যায়ে কর্মরত ট্রাফিক পুলিশের উদ্দেশে টাকা ছুড়ে মারেন। এ ঘটনার ভিডিও ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়।

পূর্বপশ্চিম/এসকে

চীনা নাগরিক,ট্রাফিক সার্জেন্ট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close