• মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
  • ||

ক্র্যাবের ভোটগ্রহণ চলছে

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০২১, ১১:৪৯
নিজস্ব প্রতিবেদক

অপরাধ বিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২২ চলছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টা থেকে রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাব কার্যালয়ে এ ভোটগ্রহণ শুরু হয়। এ ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এ ভোটের মাধ্যমে আগামী এক বছরের জন্য অপরাধ বিষয়ক সাংবাদিকদের এ সংগঠন পরিচালনায় নেতৃত্ব নির্বাচন করবেন ভোটাররা।

এবারের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমাল, দৈনিক নয়া দিগন্তের আবু সালেহ আকন ও দৈনিক আমাদের সময়ের মিজান মালিক। এদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আসাদুজ্জামান বিকু, উমর ফারুক আলহাদী ও মামুনুর রশীদ।

ক্র্যাব নির্বাচন পরিচালনা কমিটি-২০২২ এর চেয়ারম্যান পারভেজ খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানা গেছে।

সহ-সভাপতি একটি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন নিত্য গোপাল তুতু, মুহ. জাহাঙ্গীর আলম ও শাহীন আবদুল বারী।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে আব্দুল লতিফ রানা, ইমরান হোসেন সুমন ও হাসান-উ-জামান, অর্থ সম্পাদক পদে মো. এমদাদুল হক খান ও সাইফুল ইসলাম মন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এস এম ফয়েজ ও রুদ্র রাসেল প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে সাংগঠনিক সম্পাদক হিসেবে আতাউর রহমান, দফতর সম্পাদক পদে ইসমাঈল হুসাইন ইমু, প্রশিক্ষণ ও তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে সাজ্জাদ মাহমুদ খান, ক্রীড়া ও সাস্কৃতিক সম্পাদক পদে এস এম মিন্টু হোসেন, কল্যাণ সম্পাদক পদে নাহিদ তন্ময়, আন্তর্জাতিক সম্পাদক পদে শাহীন আলম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে তিনটি পদের বিপরীতে মো. আমানুর রহমান রনি, মোহাম্মদ জাকারিয়া ও সিরাজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তবে ক্রম নির্ধারণের জন্য এ পদে ভোটগ্রহণ চলছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ভোটগ্রহণ,ক্র্যাব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close