• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

কর্ণফুলী গার্ডেন সিটিতে দুই স্বর্ণের দোকানে চুরি

প্রকাশ:  ১৮ ডিসেম্বর ২০২১, ১৯:৪১
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কাকরাইলে কর্ণফুলী গার্ডেন সিটি মার্কেটের দুটি স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটেছে। মার্কেটের চার তলার মোহনা জুয়েলার্স ও বেস্ট অ্যান্ড বেস্ট জুয়েলারি দোকানের সাঁটার ভেঙে চোররা প্রায় ৬০০ ভরি সোনা এবং নগদ টাকা চুরি করে পালিয়েছে।

মার্কেট বন্ধের পর শুক্রবার (১৭ ডিসেম্বর) দিনগত রাতে কোনো এক সময় এই চুরির ঘটনা ঘটে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ কমিশনার (ডিসি) হিসেবে দায়িত্ব পেয়েছেন সাজ্জাদুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘চোররা বাথরুম (অ্যাডজাস্ট ফ্যান) ভেঙে ভেতরে ঢুকতে পারে। আবার সাঁটার ভেঙে ভেতরে ঢুকে বাথরুম ভেঙেও বাইরে যেতে পারে। খুটিনাটি বিষয়গুলো নিয়ে ঘটনা অনুসন্ধানে পুলিশের একাধিক টিম কাজ করছে, বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

কি পরিমাণ ক্ষতি হয়েছে এমন প্রশ্নের জবাবে ডিসি বলেন, ‘মোহনা জুয়েলার্স ৫০০ ভরি আর, ‘বেস্ট অ্যান্ড বেস্ট জুয়েল অ্যাভিনিউ জুয়েলাস এর দাবি ১০০ ভরি চুরি হয়েছে। আমার তাদের স্টক এবং সেলস রেজিস্ট্রার মিলিয়ে মূল হিসেবটা বলতে পারব। তাদের দাবিটাকে প্রধান্য দিয়ে আমরা কাজ করছি।’

জানা যায়, মোহনা জুয়েলার্স এর মালিক নির্মল কুমার গুপ্ত, তপন গুপ্ত দুই সহদোর ভাই। এমন ঘটনায় দুই ভাই ভেঙে পড়েছেন। চুরির বিষয়ে নির্মল কুমার গুপ্ত কালের কণ্ঠকে বলেন, ‘রাতে দোকান বন্ধ করে প্রতিষ্ঠানের কর্মীরা চলে যায়। সকালে এসে দোকান খুলে তারা চুরির বিষয়টি টের পায়। এমন ঘটনা কিভাবে ঘটলো বুঝতে পারছি না।’

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে চোর দুই জন ছিল। তারা মার্কেটে ঢুকেছে কীভাবে এটা আপাতত নিশ্চিত বলা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে তারা লুটের মালামাল নিয়ে বাথরুমের অ্যাডজাস্ট ফ্যান ভেঙে সেখান থেকে বেরিয়ে গেছে। সিসিটিভি ফুটেজসহ অন্যান্য বিষয় সংগ্রহের চেষ্টা করছি। এ ঘটনায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ আলামত সংগ্রহ করেছে।

পূর্বপশ্চিম- এনই

কর্ণফুলী গার্ডেন সিটি,দুই স্বর্ণের দোকানে চুরি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close