• শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮
  • ||

সেই উপস্থাপককে খুঁজছে ডিবি

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০২১, ২২:২৩
নিজস্ব প্রতিবেদক

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসানের করা বিভিন্ন আপত্তিকর মন্তব্য মেনে নিতে পারেননি অনেকেই। তবে সর্বশেষ যে লাইভে মুরাদ হাসান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে, ঢাকা বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রী এবং ছাত্রলীগ নেত্রীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেন, সেই অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন নাহিদ। তার পুরো নাম নাহিদ করিম হেলাল।

‘নাহিদ রেইন্স পিকচারস’ নামে তার একটি ফেসবুক পেজ রয়েছে। ওই পেজটিতে ‘অসুস্থ খালেদা, বিকৃত বিএনপির নেতাকর্মী’ শিরোনামে লাইভ সম্প্রচারে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে যুক্ত করেন নাহিদ।

সম্পর্কিত খবর

    মুরাদ হাসান প্রতিমন্ত্রী ও দলীয় পদ হারানোর পর সেই লাইভের উপস্থাপক নাহিদকে নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। অভিযোগ উঠেছে, মুরাদ হাসানকে আপত্তিকর মন্তব্য থেকে বিরত না রেখে নাহিদ উল্টো আরও উসকানি দেন।

    অভিযোগ রয়েছে, নাহিদ ওই সাক্ষাৎকারে মুরাদ হাসানকে অশালীন মন্তব্য করার জন্য উসকানিমূলক একাধিক প্রশ্নও করেছেন। এসব অভিযোগের ভিত্তিতে নাহিদের বিষয়ে খোঁজ-খবর নিচ্ছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

    মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির যুগ্ম-কমিশনার হারুন অর রশিদ। তিনি বলেন, ‘আমরা তার বিষয়ে খোঁজ-খবর নিচ্ছি। বিভিন্ন অভিযোগ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।’

    খোঁজ নিয়ে জানা গেছে, নাহিদ করিম হেলালের বাড়ি চট্টগ্রামে। তিনি দীর্ঘদিন বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের নিয়ে ঠাট্টা-বিদ্রুপমূলক মন্তব্য করে আলোচিত-সমালোচিত হয়েছেন।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close