• শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮
  • ||

‘প্রতিমন্ত্রী মহোদয় মানসিকভাবে বিপর্যস্ত, কারো সাথে কথা বলছেন না’

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০২১, ০০:০৪
নিজস্ব প্রতিবেদক

বিভিন্ন মন্তব্যের কারণে আলোচনায় রয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান। বিতর্কিত মন্তব্যের কারণে এরই মধ্যে তাকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন অবস্থায় তিনি বিপর্যস্ত হয়ে পড়েছেন এবং কারো সাথে কথা বলছেন না বলে জানিয়েছেন তার ব্যক্তিগত কর্মকর্তা জাহিদ নাঈম।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, বিতর্কিত মন্তব্যের জন্য মঙ্গলবারের মধ্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুরাদ হাসানকে এরমধ্যেই এ সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়া হয়েছে।

সম্পর্কিত খবর

    এ বিষয়ে মন্তব্য জানার জন্য মুরাদ হাসানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন সাংবাদিকরা। তবে তার মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

    এ বিষয়ে তার ব্যক্তিগত কর্মকর্তা জাহিদ নাঈম সংবাদমাধ্যমকে বলেন, প্রতিমন্ত্রী মহোদয় এখন কথা বলবেন না। তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। এখন তেমন কারো সাথেই কথা বলছেন না।

    তারেক রহমানের কন্যা জাইমা রহমানকে নিয়ে অশালীন ও বর্ণবাদী মন্তব্য করায় বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ মুরাদ হাসানের পদত্যাগ দাবি করেছে বিরোধী দল বিএনপি। এছাড়া নারী বিদ্বেষী মন্তব্যের কারণে তার পদত্যাগ দাবি করে বিবৃতি দিয়েছেন নারী অধিকার কর্মীরাও।

    এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগের নেত্রীদের নিয়েও মুরাদের আপত্তিকর মন্তব্য নিয়ে সমালোচনার ঝড় ওঠে। ছাত্রলীগের অনেক নেতাও তার পদত্যাগ দাবি করেন।

    আলোচনা-সমালোচনার মধ্যেই মুরাদের সঙ্গে চিত্রনায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহির ফোনালাপ ফাঁস হয়। এ বিষয়ে এরই মধ্যে কথা বলেছেন ইমন ও মাহি। তারা পরিস্থিতির স্বীকার ও বিচলতি বলে জানিয়েছেন।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close