• রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

এবার উত্তর সিটির ময়লার গাড়ির চাপায় সাবেক সংবাদকর্মী নিহত

প্রকাশ:  ২৫ নভেম্বর ২০২১, ১৫:৩৮ | আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ২০:০১
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

রাজধানীর বসুন্ধরা সিটির সামনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) একটি ময়লার গাড়ির চাপায় এক সংবাদকর্মী নিহত হয়েছেন। তার নাম আহসান কবির খান। তিনি দীর্ঘদিন প্রথম আলোর পেস্টিং বিভাগে কাজ করতেন। সাত বছর আগে চাকরি ছেড়ে দিয়ে প্রিন্টিং ব্যবসা করছিলেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে ময়লার গাড়ির চাপায় মারা যান তিনি। কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে বসুন্ধরা সিটির সামনে ডিএনসিসি’র একটি ময়লার গাড়ির চাপায় আহসান কবির মারা যান। তবে তিনি এ সময় মোটরসাইকেলে ছিলেন নাকি সড়ক পার হচ্ছিলেন এই বিষয়ে কেউ তথ্য দিতে পারেনি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা গাড়িটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহসান কবির খান একটি মোটরসাইকেল থেকে নেমে সড়ক অতিক্রম করছিলেন। এ সময় বেপরোয়া গতির একটি ময়লার গাড়ি কারওয়ান বাজার থেকে পান্থপথের দিকে যাওয়ার সময় তাকে চাপা দেয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ধানমন্ডি ট্রাফিক জোনের সহকারী কমিশনার জাহিদ আহসান জানান, দুর্ঘটনার পর সাময়িক সময় ওই সড়কটি স্থানীয় লোকজন অবরোধ করে রেখেছিল। পরে স্থানীয় থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। সড়কে এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

একদিন আগেই, গতকাল (২৪ নভেম্বর) গুলিস্তান এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ির চাপায় নটরডেম কলেজের এক ছাত্র নিহত হয়েছে। ওই ঘটনার পর থেকে নটরডেম কলেজের শিক্ষার্থীরা মতিঝিল থেকে গুলিস্তান এলাকা অবরোধ করে বিক্ষোভ চালিয়ে আসছিল। বৃহস্পতিবারও নটরডেম কলেজের শিক্ষার্থীরা দিনভর গুলিস্তান ও নগরভবনের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছিল।

এদিকে ময়লার গাড়ির ধাক্কায় নিহত আহসান কবীর খানের (৪৫) বিষয়ে ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, ‘ঘাতক চালকের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যে ডিএনসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এসএম শরিফ-উল ইসলামের নেতৃত্বে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এছাড়া নিহতের পরিবারের সহযোগিতার প্রয়োজন হলে তা করা হবে।’


পূর্বপশ্চিমবিডি/জিএস

উত্তর সিটি,তরুণের মৃত্যু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close