• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮
  • ||

রাজধানীতে স্ত্রীর হাতে স্বামী খুন

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪২
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁওয়ে ব্যাডমিন্টন ব্যাটের বাট বুকে ঢুকিয়ে আব্দুর রহমান (৪০) নামে এক ব্যক্তিকে হত্যা করেছে তার স্ত্রী। এ ঘটনায় স্ত্রী নাজমা বেগমকে আটক করেছে খিলগাঁও থানা পুলিশ।

সোমবার(২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পূর্ব গোড়ান এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার শেষে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে।

নিহতের বড় ভাই আব্দুর সালাম বলেন, জানতে পারি- ঝগড়ার সময় আব্দুর রহমানের বুকে ব্যাডমিন্টন ব্যাটের বাট বুকে ঢুকিয়ে দেয় নাজমা বেগম। পরে খিদমাহ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে পাঠায়। নাজমা বেগমকে পুলিশ আটক করে থানায় নিয়ে গেছে।

তিনি আরও জানান, আব্দুর রহমান খিলগাঁও থানার ২৭৯/২ পূর্ব গোড়ানের একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন। তিনি মুরগির দোকানে ডেলিভারিম্যান হিসেবে কাজ করতেন। ২ ছেলে ও ১ মেয়ের জনক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে খিদমাহ হাসপাতালে যাই। সেখানে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠাই।

তিনি আরও বলেন, স্ত্রী নাজমা জানায় তার সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে ব্যাডমিন্টনের ভাঙা বাট তার বুকে ঢুকিয়ে দেয়। এতে তার মৃত্যু হয়। আমরা নিহতের স্ত্রী নাজমাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে এসেছি। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পূর্বপশ্চিমবিডি/এআই

খিলগাঁও,খুন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close