• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮
  • ||

রাজধানীতে রাতভর গণধর্ষণের শিকার তিন সন্তানের জননী

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪০
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পূর্ব রামপুরা এলাকায় একটি বাসায় রাতভর গণধর্ষণের শিকার হয়েছেন তিন সন্তানের জননী। রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে ওই নারীকে অসুস্থ অবস্থায় তার স্বজনরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান।

গণধর্ষণের শিকার ওই নারীর বরাত দিয়ে তার ভাই অভিযোগ করেন, গত দুই মাস আগে তার বোনের স্বামী তাকে ফেলে বরিশাল চলে গেছেন। এ কারণে তার বোন রাজধানীর খিলগাঁও এলাকায় তার বাসায় থাকেন। এর আগে তার বোন স্বামী ও সন্তানসহ রামপুরার উলন রোড এলাকায় থাকতেন। সেখানে শরীফ নামে এক ব্যক্তির সঙ্গে তার বোনের পরিচয় হয়। শরীফ বিভিন্ন সময় তাকে বিয়ের প্রলোভন ও তার খরচ দেওয়ার কথা বলে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এক পর্যায়ে গত রাতে শরীফ তার বোনকে ডেকে নিয়ে যান পূর্ব রামপুরা জাকিরের গলি এলাকার একটি বাসায়। সেখানে শরীফ, ইব্রাহিম ও মাইনউদ্দিন নামে তিন ব্যক্তি তাকে মদ খাইয়ে রাতভর ধর্ষণ করেন। এ কাজে সহযোগিতা করে আরও এক নারী।

তিনি জানান, সকালে অসুস্থ অবস্থায় একটি রিকশাযোগে খিলগাঁও এলাকায় ভাইয়ের বাসায় গিয়ে বিস্তারিত খুলে বলেন তার বোন। পরে তাকে দুপুরের দিকে ঢামেক হাসপাতালের গাইনি ওয়ার্ডে নিয়ে আসে চিকিৎসার জন্য।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, রামপুরা থেকে এক নারী হাসপাতালে এসেছেন চিকিৎসার জন্য। তার পরিবার অভিযোগ করেছে তিনি গণধর্ষণের শিকার হয়েছেন। বিষয়টি রামপুরা থানাকে অবগত করা হয়েছে।

এদিকে রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মারুফ জানান, এখনো কোনো অভিযোগ পাইনি। তবে ঘটনাটি আমরা শুনেছি। এ ঘটনার প্রাথমিক তদন্ত করছি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

জননী,সন্তান,শিকার,গণধর্ষণ,রাজধানী,রাতভর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close