• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮
  • ||
শিরোনাম

‘নুন আনতে পান্তা ফুরায় ১১-২০ গ্রেডের কর্মচারীদের’

প্রকাশ:  ১১ জুন ২০২১, ২০:৫১
নিজস্ব প্রতিবেদক

জাতীয় বেতন স্কেলের ১১-২০ গ্রেডের কর্মচারীদের দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে বাজারে নুন আনতে পান্তা ফুরায়। এজন্য ২০২১-২২ অর্থ বছরের বাজেটে মহার্ঘ ভাতা প্রদানে বরাদ্দ অর্ন্তভূক্ত করা, স্থায়ী পে কমিশন গঠনের মাধ্যমে বৈষম্যহীন ৯ম পে স্কেল ঘোষণা, এক ও অভিন্ন নিয়োগবিধি বাস্তবায়ন, টাইম স্কেল-সিলেকশন গ্রেড পুনর্বহাল, সকল ভাতা বাজার চাহিদা অনুযায়ী পুনঃনির্ধারণের দাবি জানিয়েছে ১১-২০ গ্রেডের সরকারি চাকরিজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম।

শুক্রবার (১১ জুন) জাতীয় প্রেসক্লাবের আয়োজিত সংবাদ সম্মেলনে এসব দাবি জানায় সংগঠনটি।

সম্পর্কিত খবর

    সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, কার্যকরি সভাপতি কাজী ফাহাদুর রহমান রাজু, সিনিয়র সহসভাপতি শফিকুল ইসলাম খান, জাহাঙ্গীর হোসেন, মোফাজ্জল হোসেন, রফিকুল ইসলাম মামুন, আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

    সম্মেলন থেকে ৮ দফা দাবি মেনে নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানান নেতৃবৃন্দ। আগামী এক সপ্তাহের মধ্যে এসব দাবি বাস্তবায়নে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা না হলে আগামী ১৮ জুন জাতীয় প্রেসক্লাবের সামনে ‘১১-২০ গ্রেডের সরকারি চাকরিজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম’ দাবির স্বপক্ষে মানববন্ধন কর্মসূচি পালন করবে।

    ফোরামের প্রতিনিধি দল সরাসরি প্রধানমন্ত্রী বরাবর তার দপ্তরে পুনরায় স্মারকলিপি প্রদান করবেন। এরপর ও যদি যথাযথ পদক্ষেপ গ্রহণ করা না হয় তাহলে তারা কঠোর থেকে কঠোরতর কর্মসূচি দিতে বাধ্য হবে বলে সংবাদ সম্মেলন থেকে জানানো হয়।

    পূর্বপশ্চিমবিডি/এসএস

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close