• বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮
  • ||

মামুনুল কি ঝর্ণার সাথে সম্পর্ক ছিন্ন করতে চান?

প্রকাশ:  ০৯ এপ্রিল ২০২১, ১৬:২৮ | আপডেট : ০৯ এপ্রিল ২০২১, ১৬:২৯
পূর্বপশ্চিম ডেস্ক

গত ৩ এপ্রিল এক নারীকে নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে অবকাশ যাপনের সময় হাতেনাতে ধরা পড়েন হেফাজতে ইসলাম নেতা মামুনুল হক। তিনি দাবি করেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। তবে ঘটনার পর প্রায় এক ডজন অডিও-ভিডিও ফাঁস হওয়ার কারণে প্রকাশ্যে এসেছে হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের অনৈতিক কর্ম। তার ‘মানবিক বিয়ে’ গল্পের অসারতাও প্রমাণিত হয়েছে।

মামুনুল হক এক ভিডিওবার্তায় ফতোয়া দিয়েছিলেন মেয়েদের অভিভাবকের অনুমতি ছাড়া লুকিয়ে বিয়ে করা জায়েজ নেই। সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ,

এখন প্রশ্ন উঠেছে, মামুনুল কি ঝর্ণার সাথে সম্পর্ক ছিন্ন করতে চান?

বৃহস্পতিবার ফেসবুক লাইভে মামুনুল হক স্বীকার করেছেন, গত কয়েক দিনে ফাঁস হওয়া ফোনালাপ তারই ছিল। একের পর এক মামুনুলের ফোনালাপ ফাঁস হওয়ার পর অনেকের সন্দেহ ছিল- এগুলো সত্যি তার কথোপকথন কি-না। না-কি কেউ এসব তৈরি করেছেন। তবে বৃহস্পতিবার মামুনুলের বক্তব্যের পর ফোনালাপ যে তারই সে বিষয়ে কোনো সংশয় থাকলো না।

মামুনুল হক তার কথিত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে গত শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বেড়াতে গিয়ে স্থানীয় রয়্যাল রিসোর্টে অবস্থান নেন। এ খবরে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে অবরুদ্ধ করে রাখেন। এ সময় তার সঙ্গে খারাপ আচরণ করা হয় বলে অভিযোগ ওঠে। ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে পড়লে সন্ধ্যায় হেফাজতের কয়েকশ কর্মী-সমর্থক রয়্যাল রিসোর্টে হামলা ও ভাঙচুর করে মামুনুলকে ছিনিয়ে নেয়। তারা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ও ভাঙচুর করে।

আরো পড়ুন: উনি পুরা ফাঁইসা গেছে, মামুনুল হক প্রসঙ্গে রিসোর্টের নারীসঙ্গী

ওই রাতে মামুনুলের একাধিক টেলিফোন কথোপকথন ফাঁস হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ফোনালাপে তিনি কথিত 'দ্বিতীয় স্ত্রীকে' জনৈক 'শহীদ ভাইয়ের ওয়াইফ' হিসেবে উল্লেখ করে স্ত্রীকে পরামর্শ দেন- 'কেউ জিজ্ঞেস করলে বলবা আমি সব জানি'। এরপর থেকে মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রী সারাদেশেই ছিল আলোচনার কেন্দ্রে। এ ঘটনায় হেফাজতে ইসলামের এ নেতার নৈতিকতা নিয়েও ওঠে নানা প্রশ্ন।

আরো পড়ুন: বিয়ে নয়, খরচ দিয়ে চুক্তিতে ঝর্ণাকে ভোগ করতেন মামুনুল

পূর্বপশ্চিমবিডি/এসএস

মামুনুল হক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close