• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮
  • ||

‘শহরের সব সুবিধা গ্রামে পৌঁছানোর ব্যবস্থা করা হচ্ছে’

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১৬:১৭
মৌলভীবাজার প্রতিনিধি

‘দেশের গ্রামগুলোকে শহরে পরিণত করা হচ্ছে। বিদ্যুৎ, গ্যাস ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থাসহ শহরের সব সুবিধা গ্রামে পৌঁছানোর ব্যবস্থা করা হচ্ছে। বর্তমান সরকারের উন্নয়নের এই ধারা অব্যাহত থাকবে।’

রোববার (১৪ ফেব্রুয়ারি) পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অর্থায়নে মৌলভীবাজারের বড়লেখা পৌরসভায় সৌর সড়কবাতি প্রকল্পের উদ্বোধন ও নবনির্বাচিত বড়লেখা পৌর পরিষদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে পৌর মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন এসব কথা বলেন।

দেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না উল্লেখ করে তিনি বলেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় থেকেও জলবায়ু ক্ষতিগ্রস্ত গৃহহীনদের গৃহের ব্যবস্থা করা হবে।

বড়লেখা পৌর পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশে পরিবেশমন্ত্রী বলেন, সাধারণ জনগণের সমস্যার কথা গুরুত্ব সহকারে শুনতে হবে। রাস্তা-ঘাট নির্মাণ, বিদ্যুতের সুবিধা পৌঁছানোসহ বাস্তবায়নযোগ্য জনকল্যাণকর সব কাজ যথাসময়ে করতে হবে।

তিনি বলেন, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসহ সরকারের সব সুবিধা যাতে কাঙ্ক্ষিত ব্যক্তিবর্গ পায় তা নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সোয়েব আহমদ, উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম কামরান চৌধুরী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দরসহ স্থানীয় নেতারা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

গ্রাম,সুবিধা,শহর,মৌলভীবাজার,পরিবেশমন্ত্রী,মো. শাহাব উদ্দিন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close