• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
  • ||

আপনারা নিশ্চিন্তে ভ্যাকসিন গ্রহণ করুন: বস্ত্র ও পাটমন্ত্রী

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৮
নিজস্ব প্রতিবেদক

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, ভ্যাকসিন আমাদের আগ্রহ সহকারে গ্রহণ করা উচিত। আমি ও আমার স্ত্রী আজ এসেছি ভ্যাকসিন গ্রহণ করতে। আমরা শুরুতেই এই ভ্যাকসিন গ্রহণ করতে চাই। সবাইকে দেখাতে চাই এ ভ্যাকসিন নিরাপদ, কোনো ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া নেই। আমি সবাইকে আহ্বান জানাব, আপনারা নিশ্চিন্তে ভ্যাকসিন গ্রহণ করুন।

রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভ্যাকসিন গ্রহণের আগে তিনি এসব কথা বলেন। এসময় তার সঙ্গে ভ্যাকসিন নেওয়ার জন্য উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রীর স্ত্রী নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী।

ভ্যাকসিন নেওয়ার আগে গোলাম দস্তগীর গাজী বলেন, আজকে আমি ভ্যাকসিন নিতে এসেছি। আমাদের প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে অনেক পরিশ্রম করে এই ভ্যাকসিন আমাদের মাঝে নিয়ে এসেছেন। তিনি আমাদের ভালোবাসেন বলেই, অনেক দেশের আগেই আমাদের এখানে ভ্যাকসিন নিয়ে এসেছেন। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

এর আগে, স্ত্রী হাছিনা গাজীকে নিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে পৌঁছালে সেখানে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাসপাতালে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। এসময় করোনাভাইরাসের বিরুদ্ধে সম্মুখযোদ্ধা হিসেবে লড়াই করার জন্য চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানান মন্ত্রী।

কেবল বস্ত্র ও পাটমন্ত্রী নয়, সারাদেশে একযোগে করোনার ভ্যাকসিন প্রয়োগের শুরুর দিনেই সরকারের আরও কয়েকজন মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সচিব এই ভ্যাকসিন নিচ্ছেন। এদিন রাজধানী ঢাকার ৫০টি হাসপাতালসহ সারাদেশের এক হাজার পাঁচটি হাসপাতালে প্রয়োগ করা হচ্ছে ভ্যাকসিন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

বস্ত্র ও পাটমন্ত্রী,ভ্যাকসিন,করোনাভাইরাস,টিকা,গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close