• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

‘যতোদিন প্রয়োজন, ততোদিন ভ্যাকসিন প্রদান কার্যক্রম’

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:২৭
নিজস্ব প্রতিবেদক

যতদিন প্রয়োজন ততোদিন ভ্যাকসিন প্রদান কার্যক্রম চালু থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের কনফারেন্স রুমে টিকাদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আপনারা দেখেছেন অনেক জায়গাতেই আমাদের অনেককেই খুঁজে পাওয়া যায়নি। সেই অবস্থার আজকে পরিবর্তন হয়েছে। সবাই ঘুরে দাঁড়িয়েছিলেন বলেই আমরা করোনা নিয়ন্ত্রণে সফল হয়েছি। ভ্যাকসিন দিয়েও যেন করোনা নিয়ন্ত্রণ করতে পারি, সেই জন্যই আজকের আয়োজন। যতোদিন প্রয়োজন ততোদিন এখানে ভ্যাকসিন প্রদান কার্যক্রম চালু থাকবে।

তিনি বলেন, করোনাভাইরাস নিয়ন্ত্রণে বাংলাদেশ একটি বিশেষ অবস্থানে চলে এসেছে। যার ফলাফল আমরা দেখছি। প্রথম অবস্থায় আমরা কেউ এই রোগ বিষয়ে কিছুই জানতাম না। সবার ভেতরে একটা আতঙ্ক ছিল। সবার সহযোগিতায় করোনা নিয়ন্ত্রণে আমাদের অভিজ্ঞতার ঝুলি থেকে সবাইকে সেবা দান করতে পারছি। সবাইকে সেই সাহস এবং আস্থার জায়গায় নিয়ে আসতে পেরেছি বলেই কোভিড নিয়ন্ত্রণে আমরা সফল হয়েছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. এবিএম মাকসুদুল আলম।

উদ্বোধন অনুষ্ঠানের পর প্রথম ভ্যাকসিন নেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. এবিএম মাকসুদুল আলম। এরপর হাসপাতালের চিকিৎসক এবং নার্সরা টিকা নেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ভ্যাকসিন,আসাদুজ্জামান খান কামাল,স্বরাষ্ট্রমন্ত্রী,করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close