• শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭
  • ||

রাজধানীতে চার জুয়ার আসরে র‌্যাবের অভিযান, আটক ২৬ 

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০২১, ১৯:১২ | আপডেট : ২২ জানুয়ারি ২০২১, ১৯:১৩
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ২৬ জুয়াড়িকে আটক করেছে র‍্যাব-১০। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৭টা থেকে শুক্রবার ভোর ৫টা পর্যন্ত যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জে এ অভিযান চালানো হয়।

শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে র‍্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

র‍্যাব জানায়, ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার বনগ্রাম এলাকায় একটি অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে সাত জুয়াড়িকে আটক করা হয়।

আটকরা হলো- মো. জামাল (৩২), শ্রী গোকুল সরকার (৫৫), মো. ওমর ফারুক (২৫), মো. জিকু (৩১), মো. আনোয়ার মোল্ল্যা (৫১), মো. হাকিম (৪৭) ও মো. মতিউর রহমান (৫৫)। এ সময় তাদের কাছ থেকে ১৫৬টি জুয়া খেলার কার্ড (তাস), নয়টি মোবাইল ও ১৪ হাজার ৭৯০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই দিন রাত সাড়ে ৮ টার দিকে ঢাকার উত্তর যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযানে জুয়ার আসর থেকে চার জুয়াড়িকে আটক করা হয়।

আটকরা হলো- মো. রফিকুল ইসলাম (৬২), গোলাম মোস্তফা (৬৭), কাজী আব্দুল মালেক (৭২) ও শহিদুর রহমান (৫৫)। এ সময় তাদের কাছ থেকে ১৫৬টি জুয়া খেলার কার্ড (তাস), পাঁচটি মোবাইল ও ২৩ হাজার ৩০ টাকা উদ্ধার করা হয়।

এরপর রাত ১০ টার দিকে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ইকুরিয়া এলাকায় আরেকটি অভিযানে জুয়ার আসর থেকে চার জুয়াড়িকে আটক করা হয়।

আটকরা হলো- মো. কামাল (৩৯), মো. জাকির সিকদার (২৬), মো. আল আমীন (২৫) ও মো. সুমন হাওলাদার (২৫)। এ সময় তাদের কাছ থেকে ১০৪টি জুয়া খেলার কার্ড (তাস), পাঁচটি মোবাইল ও ১ হাজার ২৯০ টাকা উদ্ধার করা হয়।

অন্যদিকে, ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার কদমতলী এলাকায় অপর একটি অভিযানে জুয়ার আসর থেকে ১১ জুয়াড়িকে আটক করা হয়।

আটকরা হলো- মো. ইউসূফ শিকদার (৫২), মো. হালিম মাতবর (৩৯), মো. ইয়ার আলী (৪২), মো. সোহেল হাওলাদার (২৮), মো. অহিদ খান (৩২), মো. তপন মিয়া (৩৮), মো. ওয়াজকুরুনী ইসলাম (২০), মো. মিঠু মিয়া (২৫), মো. জহিরুল ইসলাম (২২), মো. হাবিব চৌকিদার (২৫) ও মো. লিটন আলী (১৮)। এ সময় তাদের কাছ থেকে ২৬০টি জুয়া খেলার কার্ড (তাস), ১১টি মোবাইল ফোন, একটি ট্যাব, একটি বেডশিট ও ৪৯ হাজার ১৪৪ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটকৃতরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

র‌্যাব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close