• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

করোনায় সাংবাদিক আফজাল মোহাম্মদের মৃত্যু

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০২১, ১৯:০৮
নিজস্ব প্রতিবেদক
আফজাল মোহাম্মদ

সাংবাদিকদের সংগঠন ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (বিজেসি) নির্বাহী কমিটির সদস্য ও চ্যানেল নাইনের সাবেক কর্মী আফজাল মোহাম্মদ (৩১) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। করোনায় আক্রান্ত হয়ে ১৩ দিন ধরে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিউট ও হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন তিনি।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকালে সেখানেই তার মৃত্যু হয়। হাসপাতালে কর্মরত চিকিৎসকরা বিষয়টি নিশ্চিত করেছেন।

আফজালের স্বজনরা জানান, ২০ দিন আগে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের পরামর্শে তার করোনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে সংক্রমণ ধরা পড়ে। এরপর অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

স্বজনরা বলেন, আফজাল সর্বশেষ চ্যানেল-৯ এ সাংবাদিকতা করেছেন। সাম্প্রতিক সময়ে তিনি একটি গবেষণা প্রতিষ্ঠানে যোগ দেন। চার ভাইবোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

বৃহস্পতিবার রাত ৮টায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে, দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (বিজেসি) কার্যালয়ের সামনে। এরপর রাতেই গ্রামের বাড়ি পঞ্চগড়ের ধামুর ইউনিয়নে দাফনের জন্য নিয়ে যাওয়া হবে তার মরদেহ।

সাংবাদিক আফজালের মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। এছাড়াও, শোক জানিয়েছেন রংপুর বিভাগ সমিতির সভাপতি মাকসুদার রহমান, নর্থবেঙ্গল জার্নালিস্ট ফোরামের সভাপতি মোদাব্বের হোসেন ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন গভীর শোক প্রকাশ করেছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএস

সাংবাদিক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close