• মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
  • ||

রাজধানীতে ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০২১, ২০:৫৮
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বিভিন্ন এলাকায় ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। ধানমন্ডি, লালবাগ ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার (১৭ জানুয়ারি) র‌্যাব-১০ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ‌্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, শনিবার (১৬ জানুয়ারি) র‌্যাব- ১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমানের নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন তেলঘাট এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২০ (বিশ) গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সুজন (৩৭)। তার বাড়ি দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায়।

পরে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন খেজুরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২৫ (পঁচিশ) গ্রাম গাঁজাসহ সেলিম হাওলাদার (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি শরীয়তপুরের জাজিরায়।

এছাড়া ঢাকার ধানমন্ডি থানাধীন নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৬৯৫ পিস ইয়াবাসহ আশেক এলাহী (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি কক্সবাজারে।

এদিকে ঢাকার লালবাগ থানাধীন শহীদনগর এলাকায় অভিযান পরিচালনা করে ৮৫ (পঁচাশি) গ্রাম গাঁজাসহ জহির মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব। তার বাড়ি হবিগঞ্জের লাখাই।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ঢাকাসহ আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরকরা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

র‌্যাব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close