• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭
  • ||
শিরোনাম

সাংবাদিকের বিরুদ্ধে খুনের মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০২১, ১৯:৩৩
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের রাজবাড়ী জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাসের বিরুদ্ধে মিথ‍্যা খুনের মামলা দায়ের করার প্রতিবাদে মানববন্ধন করেছে বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম। শনিবার (৯ জানুয়ারি) সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম ঢাকার আহ্বায়ক জাহিদুজ্জামান ফারুকের সভাপতিত্বে এবং ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন' ঢাকা'র সভাপতি অমরেশ রায়ের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, কালের কণ্ঠের জ্যেষ্ঠ সাংবাদিক লায়েকুজ্জামান, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক ও ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন ঢাকার সাধারণ সম্পাদক আছাদুজ্জামান, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির পরিচালক মোশাররফ হোসেন প্রমুখ।

বক্তারা ওই কর্মসূচিতে সাংবাদিক দেবাশীষ বিশ্বাসকে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার ব্যবসায়ী রবিউল হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি করার তীব্র প্রতিবাদ জানান। পাশাপাশি দেবাশীষ বিশ্বাসের বিরুদ্ধে যে মিথ্যা মামলায় চার্জশিটভুক্ত করা হয়েছে তা অতি দ্রুততম সময়ের মধ্যে মামলা রিভিউ করে নাম বাদ দিওয়ার জোর দাবি জানান। এছাড়া ওই মিথ্যা মামলা থেকে দেবাশীষ বিশ্বাসকে মুক্তি দিতে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদের আশু হস্তক্ষেপ কামনা করেন।

পূর্বপশ্চিমবিডি/এসএস

রাজবাড়ী,সাংবাদিক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close