• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭
  • ||

ঢামেকে ১২ ঘণ্টায় করোনা ইউনিটে আরও ১৬ জনের মৃত্যু

প্রকাশ:  ০৩ জুন ২০২০, ২২:৫৭
নিজস্ব প্রতিবেদক

দেশে করোনাভাইরাসের প্রকোপ কমেনি বরং লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এর মধ্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের করোনা ইউনিটে মঙ্গলবার বিকাল ৪টা থেকে বুধবার (৩ জুন) বিকাল ৪টা পর্যন্ত ৩ নারীসহ ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। সবাই করোনা সন্দেহ ও উপসর্গ নিয়ে মারা গেছেন।

হাসপাতাল সূত্র থেকে পাওয়া যায় নিহতদের নাম। খায়রুল ইসলাম (৫৯) করোনা পজিটিভ। বাড়ি নারায়ণগঞ্জে। গতকাল তাকে ভর্তি হয় এবং বুধবার দুপুরে তিনি মারা যান।

মোর্শেদ (৪৩) করোনা পজিটিভ। নারায়ণগঞ্জে তার বাড়ি। গত ৩০ মে তাকে ভর্তি হয়। এবং বুধবার দুপুরে তিনি মারা যায়। খলিলুর রহমান (৪৮) করোনা পজিটিভ। বাড়ি ঢাকায়। গতকাল তাকে ভর্তি হয়। এবং গতকাল বিকালে তিনি মারা যান।

জামাল (৫৩) মঙ্গলবার তাকে ভর্তি করা হয়। এরপর দুপুর পৌনে ২টায় তিনি মারা যান।

ফজলুল হক (৬০) তুরাগ, ঢাকা। গতকাল তিনি ভর্তি হন। এবং গতকাল বিকাল সাড়ে ৩টায় মারা যায়।

হেলাল উদ্দিন (৫৭) নারায়ণগঞ্জে বাড়ি। ফিতরাত হোসেন (৬৭), ঢাকা। আব্বাস উদ্দিন (৫৫) সুত্রাপুর, ঢাকা। ফেরদৌস (৪০) মতলব উত্তর, চাঁদপুর। শরিয়তউল্লাহ (৫২) বাড্ডা, ঢাকা। মোস্তাক (৬০) ঢাকা। জোসনা (৩৮) ভোলা। ফাতে (৩৫)। মমতাজ (৫৮) নরসিংদী। ইয়াসিন মিয়া (৬৫), ঢাকা এবং গেন্ডারিয়ার ফজিজুর রহমান (৫০) ।

প্রসঙ্গত, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ২ মে শুরু হয় করোনা রোগীদের চিকিৎসা সেবা। প্রথম ধাপে তিন শতাধিক রোগীকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা সেবা দেয়া শুরু হয়।

পূর্বপশ্চিমবিডি/জিএম

করোনাভাইরাস,ঢাকা মেডিকেল কলেজ,হাসপাতাল,করোনা পজিটিভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close