• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭
  • ||
শিরোনাম

করোনা: কাউন্সিলর খোরশেদ মোটামুটি সুস্থ, স্ত্রীর শরীরে নিউমোনিয়ার উপসর্গ

প্রকাশ:  ০৩ জুন ২০২০, ০১:১৩
নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসে আক্রান্ত মানবতার ফেরিওয়ালা উপাাধি পাওয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনার নিউমোনিয়ার উপসর্গ দেখা দিয়েছে । করোনাভাইরাস তার লাঞ্চে সংক্রমণ ঘটিয়েছে। কিন্তু এ পরিস্থিতির মধ্যে এখন লুনাকে সব সময় অক্সিজেন সাপোর্ট নিতে হচ্ছে না। প্রয়োজন হলে কিছুক্ষণ পর পর অক্সিজেন সাপোর্ট দেওয়া হচ্ছে।

এছাড়া করোনায় আক্রান্ত খোরশেদ কিছুটা দুর্বল অনুভব করছেন। কাউন্সিলর দম্পতির স্বাস্থ্য পরিস্থিতির বিষয়টি নিশ্চিত করেন কাউন্সিলের এ ওয়ার্ড সচিব আলী সাবাব টিপু।

তিনি আরও জানান, কাউন্সিলর খোরশেদের স্ত্রী পূর্বে অক্সিজেন সার্পোটে থাকলেও বর্তমানে তিনি স্বাভাবিক অবস্থায় সুস্থ রয়েছেন। এবং কাউন্সিলর খোরশেদও মোটামুটি সুস্থতা বোধ করছেন। তারা দু’জনই স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রতিদিন দুপুর ১২ টায় তাদের নানা টেস্ট করা হয়।

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে মারা যাওয়া ৬০ জনের দাফন সম্পন্ন করার পর দেশজুড়ে প্রশংসিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। এমনকি করোনায় মৃত হিন্দু ব্যক্তিদেরও সৎকার করেন তিনি ও তাঁর টিম। এ কারণে ‘মানবতার ফেরিওয়ালা’, ‘করোনা যোদ্ধা’, ‘সুপার হিরো’সহ নানা খ্যাতি পেয়েছেন তিনি।

করোনার আগ্রাসনের শুরু থেকেই মানুষকে শুধু সচেতন করেই খান্ত হননি তিনি। নিজ উদ্যোগে স্ত্রী-সন্তান, স্বেচ্ছাসেবীদের নিয়ে রাতের পর রাত জেগে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করেছেন, বিলি করেছেন এবং এর কৌশল অন্যদের শিখিয়েছেন। নিজ ওয়ার্ডের অনেক জায়গায় মানুষের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করেছেন। খাবার নিয়ে ছুটে যাচ্ছেন মানুষের দ্বারে দ্বারে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর খোরশেদ ফেসবুক লাইভে জানান, শনিবার তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তিনি আশা করছেন, তিন থেকে চার দিনের মধ্যে ফলাফল নেগেটিভ আসবে। তিনি মাঠে কাজ করতে না পারলেও সারাক্ষণ ফোন খোলা রেখে টিম ও সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ রাখছেন বলে জানান।

পূর্বপশ্চিমবিডি/জিএম

করোনাভাইরাস,নারায়ণগঞ্জ সিটি,কাউন্সিলর দম্পতি,মাকসুদুল আলম খন্দকার খোরশেদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close