• বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
  • ||

গলাকেটে দুই সন্তানকে হত‌্যা, মায়ের আত্মহত্যা চেষ্টা 

প্রকাশ:  ০৭ মার্চ ২০২০, ১১:৩৬ | আপডেট : ০৭ মার্চ ২০২০, ১৪:৩৪
নিজস্ব প্রতিবেদক

আপন দুই সন্তানকে প্রথমে গলাকেটে ও পরে পুড়িয়ে হত‌্যার পর আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা। ওই পাষণ্ড মায়ের নাম আখতারুন্নেসা পপি (৩৫)। নিহত দুই শিশুর নাম মেহজাবিন আলফি (১১) ও তার ছোট বোন জান্নাতুল ফেরদৌস (৬)।

শনিবার (৭ মার্চ) সকালে রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ান এলাকার একটি বাসায় এ ঘ্টনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে। খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, এ ঘটনায় ওই দুই শিশুর মা পপিকে আটক করা হয়েছে। তিনি দুই সন্তানকে গলা কেটে ও পুড়িয়ে হত্যা করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। এরপর নিজে আত্মহত‌্যার চেষ্টা করেন। পারিবারিক কলহে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানায়, ওই বাসায় দুই সন্তানকে নিয়ে থাকতেন পপি; তার স্বামী মোজাম্মেল হক মুন্সীগঞ্জ জেলার শ্রীনগরে থাকেন, সেখানে তার বৈদ্যুতিক সরঞ্জামের দোকান রয়েছে। ঘরে আগুন ধরার কিংসা চুরি-ডাকাতির কোনো চিহ্ন পায়নি পুলিশ।

ওই শিশুদের মা পপিকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে পুলিশ পাহারায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেকহা) বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

এদিকে হাসপাতালে পপির বাবা আবু তালেব সাংবাদিকদের বলেন, তার মেয়ে ও জামাতার মধ্যে কলহ ছিল। বিয়ের পর নয় বছর তারা এক সঙ্গে থাকলেও কিছু দিন আগে মেয়ে পপি আলাদা বাসা নিয়েছিলেন। জামাতা মোজাম্মেল প্রতি সপ্তাহে ঢাকা আসতেন, তবে গত সপ্তাহে আসেননি। তার মেয়ে এমন কাজ করতে পারে,এটি বিশ্বাস করেন না বলে জানান।

স্বজনরা জানান, নিহত দুই শিশুর বাবা মোজাম্মেল হককে খবর পাঠানো হয়েছে। তিনি মুন্সীগঞ্জ থেকে ঢাকার পথে রওনা হয়েছেন।


পূর্বপশ্চিমবিডি/এসএম

রাজধানী,খিলগাঁও,হত্যা,ঢামেকহা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close