• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬
  • ||

দারিদ্র্য, নিরক্ষরতা দূর করতে কাজ করছে সরকার: পরিকল্পনামন্ত্রী

প্রকাশ:  ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০১
সিলেট প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার দারিদ্র্য বিমোচন ও নিরক্ষরতা দূর করতে কাজ করছে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে সিলেট নগরের দরগাগেইটস্থ একটি হোটেলের হলরুমে সিলেট জেলা কর আইনজীবী সমিতির অভিষেক ও নৈশ্যভোজ অনুষ্ঠানে তিনি এ কথা জানান। এ সময় দারিদ্র্য বিমোচন হওয়ায় দেশে উন্নয়নের হাওয়া বইছে বলেও জানান এমএ মান্নান এমপি।

সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আবুল ফজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আবদুল আলীম পাঠানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় তিনি বলেন, সিলেটে একটা কর ভবন করা উচিত। এটা করতে গিয়ে অনেক পথ পাড়ি দিতে হয়েছিল। কিন্তু সেটা করে উঠা হয়নি। আগামী সোমবার এ নিয়ে আমি আমাদের অর্থমন্ত্রী ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলব।

ছেলে-মেয়েদের নিজেদের চাহিদা অনুযায়ী পড়তে দেওয়ার আহ্বানও জানান পরিকল্পনামন্ত্রী।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি, কর-অঞ্চল সিলেটের কর কমিশনার রনজীত কুমার সাহা, সিলেট কাস্টমস এক্সাইজ অ্যান্ড কমিশনারেটের কমিশনার গোলাম মোহাম্মদ মুনীর, সিলেট জেলা ও দায়রা জর্জ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নিজাম উদ্দিন, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ.টি.এম ফয়েজ উদ্দিন, দি সিলেট চেম্বার অব কমার্স ও ইন্ডাস্ট্রির সভাপতি আবু তাহের মোহাম্মদ শোয়েব, সিলেটের সিনিয়র সাংবাদিক ইকবাল সিদ্দিকী প্রমুখ।

সিলেট জেলা কর আইনজীবী সমিতির অভিষেক অনুষ্ঠান উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা শেষে কর আইনজীবী সমিতির সন্তানাদিদের মেধাবৃত্তি ও নৈশ্যভোজ অনুষ্ঠিত হয়।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

পরিকল্পনামন্ত্রী,সরকার,দারিদ্র্য,নিরক্ষরতা,এমএ মান্নান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close