• মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬
  • ||

ডিসির কান্নার ভিডিও ভাইরাল

প্রকাশ:  ১৪ ডিসেম্বর ২০১৯, ১৮:১০ | আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৯, ১৮:৩০
নরসিংদী প্রতিনিধি
ছবি: ভিডিও থেকে নেয়া।

৯৯ জন মুক্তিযোদ্ধার রত্মগর্ভা মাকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়লেন নরসিংদীর জেলা প্রশাসক (ডিসি) সৈয়দা ফারহানা কাউনাইন। তার এ কান্নার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

গতকাল শুক্রবার (১৪ ডিসেম্বর) নরসিংদীর জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত ৯৯ মুক্তিযোদ্ধার রত্নগর্ভা মাকে গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত ও কান্নাজড়িত কণ্ঠে ডিসি বলেন, জাতির শ্রেষ্ঠ রত্নগর্ভা মায়েদের যথাযথ সম্মান জানানোর ভাষা আমাদের জানা নেই। তবে এ দেশের প্রতি ইঞ্চি মাটি, তরুলতা, পাখি, ফুল, নদী জানে তাদের প্রতি আমাদের ঋণ। কৃতজ্ঞচিত্তে বীর জননীদের স্মরণ ও শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি রইলো স্বশ্রদ্ধ সালাম।

আমার দাদির তিন ছেলে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। কিন্তু বাংলাদেশের মানুষের সৌভাগ্য হলো না আমার দাদিকে একটু সম্মান দেওয়ার। আমি আজ রত্মগর্ভা মায়েদের সংবর্ধনা দিয়ে নিজেকে গর্ববোধ করছি।

পড়ুন: প্রধান শিক্ষকের ধর্ষণে মা হলো ১২ বছরের ছাত্রী!

জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্বে করেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা এএইচ এম জামেরি হাসান। সংবর্ধনা প্রদানের আগে মুক্তিযোদ্ধাগণের প্রত্যেক রত্নগর্ভা মায়েদের ফুল ও উত্তরীয় দিয়ে সম্মান প্রদর্শন করা হয়। এ ছাড়া তাদের প্রত্যেককে একটি করে শাড়ি, কম্বল ও চাদর উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া, ৭১’র মুক্তিযুদ্ধ সেক্টরস কমান্ডার ফোরাম নরসিংদী শাখার সভাপতি আবদুল মোতালিব পাঠান, রায়পুরা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. নজরুল ইসলাম, ডিডিএলজি মাহবুব উল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমরুল কায়েস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কমল কুমার ঘোষ প্রমুখ।


পূর্বপশ্চিমবিডি/পিআই

নরসিংদী,জেলা প্রশাসক,ডিসি,রত্মগর্ভা মা,মুক্তিযোদ্ধা,১৯৭১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত