• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

পূর্বপশ্চিমের গৌরবের ৪ বছর পূর্তি

প্রকাশ:  ০১ ডিসেম্বর ২০১৯, ০৩:৩৯ | আপডেট : ০১ ডিসেম্বর ২০১৯, ১৮:২৬
নিজস্ব প্রতিবেদক

গৌরবের চার বছর পেরিয়ে আজ ১ ডিসেম্বর ৫ম বছরে পা রাখলো তরুণ প্রজন্মের অনলাইন নিউজ পোর্টাল, কোটি মানুষের আস্থা ও নির্ভরতার প্রতীক পূর্বপশ্চিমবিডি ডট নিউজ (www.ppbd.news)।

শুভ জন্মদিন পূর্বপশ্চিম। ৪ বছর আগে ২০১৫ সালের এই দিনে ঢাকায় একটি আড়ম্বরপূর্ণ পরিবেশে এই দেশ তথা পূর্ব ও পশ্চিমবঙ্গের খ্যাতিমান ব্যক্তিবর্গের উপস্থিতিতে প্রথিতযশা সাংবাদিক ও জনপ্রিয় কলামিস্ট পীর হাবিবুর রহমানের হাত ধরে মানুষের জীবন ঘনিষ্ঠ তথ্য-উপাত্ত ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষ্যে পূর্বপশ্চিমবিডি নিউজের আত্মপ্রকাশ ঘটে।সময়ের পরিক্রমায় দ্বিতীয় বছরে এসে পূর্বপশ্চিমের সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক পরিচালক ও মডার্ন সিকিউরিটিজ হাউজের মালিক খুজিস্তা নূর-ই নাহারিন (মুন্নি)। তার দক্ষতা, মেধা, পরামর্শ ও সার্বিক সহযোগিতায় একঝাঁক মেধাবী ও পরিশ্রমী তরুণ সংবাদকর্মীর নিরলস প্রচেষ্টায় আজকের পূর্বপশ্চিম লাখো কোটি পাঠকের আস্থা ও নির্ভরতার প্রতীক। আজ এটি এক অনন্য উচ্চতায় নিজের স্থান করে নিয়েছে।

পোর্টালটি চার বছরে সেই লক্ষ্য কতটা পূরণ করতে পেরেছে সেটি বিচারের ভার অবশ্যই এর লাখো কোটি পাঠকের ওপর। তবে এই টুকু বলা যায়, ইতোমধ্যে লাখো কোটি পাঠকদের অন্তরে স্থান করে নিয়েছে এই পূর্বপশ্চিম। সময়ের দিকে খেয়াল রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনই এর একমাত্র কারণ।

এজন্য সবার আগে শ্রদ্ধাভরে কৃতজ্ঞতা জানাই পূর্বপশ্চিমের প্রতিষ্ঠাতা পীর হাবিবুর রহমানের প্রতি। যার দীর্ঘদিনের লালিত স্বপ্ন ও কষ্টার্জিত অর্থের ফসল এই পূর্বপশ্চিম। কৃতজ্ঞতা জানাই পূর্বপশ্চিমের সকল পাঠক ও শুভানুধ্যায়ী, জেলা ও উপজেলা প্রতিনিধি, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, অফিস ও আইটি বিভাগের প্রতি। এগিয়ে যাক পূর্বপশ্চিম সবার দোয়া ও ভালোবাসায়। সকল পাঠকের প্রতি শুভকামনা ও নিরন্তর ভালোবাসা।

আনিসুর রহমান

বার্তা বিভাগ

পূর্বপশ্চিমবিডি.নিউজ

নির্ভরতার প্রতীক,পূর্বপশ্চিম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত