• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

এমপি হাজী সেলিমের হাতে লাঞ্ছিত ওয়ার্ড কাউন্সিলর মানিক

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৯, ১৯:৪৫ | আপডেট : ১৬ নভেম্বর ২০১৯, ২০:৫৮
নিজস্ব প্রতিবেদক

পুরান ঢাকার লালবাগে একটি খেলার মাঠের নামফলকে ও উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চের এলইডি স্ক্রিনে হাজী সেলিমের নাম না থাকাকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম এবং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের অনুসারীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মানিক অভিযোগ করেছেন, সংসদ সদস্য হাজী সেলিম তার গায়ে হাত তুলেছেন।

শনিবার (১৬ নভেম্বর) বিকেলে ঢাকেশ্বরী মন্দিরের পাশে আব্দুল আলিম খেলার মাঠের উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।প্রায় ৮ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে এই মাঠের সংস্কার করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)। বিকেল ৩টায় ডিএসসিসির মেয়র সাঈদ খোকনের এটি উদ্বোধন করার কথা ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাঠ উদ্বোধনের জন্য তৈরি করা মঞ্চের পেছনে এলইডি স্ক্রিনে অনুষ্ঠানের অতিথিদের নাম-ছবিসহ আয়োজনের তথ্য তুলে ধরা হয়। সেখানে মেয়র সাঈদ খোকন এবং কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের ছবি এবং নাম দেখা গেলেও ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের নাম-ছবি ছিল না। এতে ক্ষিপ্ত হয়ে হাজী সেলিম মঞ্চে উঠে মাইক্রোফোন ও ইলেকট্রিক সরঞ্জাম ফেলে দেন। তাকে থামাতে কাউন্সিলর মানিক এগিয়ে গেলে উত্তেজিত হাজী সেলিম তাকে ধাক্কা দেন এবং চড়-থাপ্পর মারেন।

ঘটনার পর ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক অনুষ্ঠানস্থলেই কান্নাকাটি করেন।

হাজী সেলিমের কাছে লাঞ্ছিত হওয়া প্রসঙ্গে কাউন্সিলর মানিক বলেন, আমি কোনো অনুষ্ঠানে এমপিদের নাম দেই না। আমার অভিভাবক হিসেবে মেয়রের নাম থাকে, বঙ্গবন্ধুর নাম ব্যবহার করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম থাকে। আমার যদি কোনো ভুল হয়ে থাকে উনি আমাকে ডেকে বলতে পারতেন। কিন্তু, তা না করে অনেক মানুষের সামনে আমার গায়ে হাত তুলেছেন। আমি তো এই ওয়ার্ডের কাউন্সিলর ।

এদিকে হাজী সেলিমের অনুসারীদের দাবি, স্থানীয় সংসদ সদস্যকে অনুষ্ঠানে যথাযথ মর্যাদা দেওয়া হয়নি। তাই তারা উদ্বোধনী অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে।

পূর্বপশ্চিমবিডি- এনই

হাজী সেলিম,সংসদ সদস্য হাজী সেলিম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত