• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

ক্যাসিনো সেলিমের বাড়িতে রংমহল, মেমোরি কার্ডে প্রভাবশালীদের অন্তরঙ্গ ছবি

প্রকাশ:  ১৫ অক্টোবর ২০১৯, ২২:৩২ | আপডেট : ১৫ অক্টোবর ২০১৯, ২২:৪৬
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশে অনলাইন জুয়া ও ক্যাসিনো ব্যবসার মূল হোতা সেলিম প্রধানকে গ্রেফতারের পর একে একে উঠে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। কিভাবে তিনি সুন্দরী রমণীদের দিয়ে প্রভাবশালীদের ফাঁদে ফেলে ব্যবহার করতেন তা র‌্যাবের জিজ্ঞাসাবাদে উঠে এসেছে।

জানা গেছে, রাজধানীর গুলশান-২ এর ৯৯ নম্বর সড়কের ১১/১ মমতাজ ভিশন নামের বাড়ির দুটি ফ্লোর ভাড়া নিয়েছিলেন সেলিম প্রধান। ওই বাড়ির তৃতীয় তলায় দ্বিতীয় স্ত্রীকে নিয়ে থাকতেন তিনি। আর চতুর্থ তলায় ছিলো তার রংমহল। ওই ফ্লোরের তিনটি কক্ষ নাচ-গান ও বিশেষ ব্যক্তিদের মনোরঞ্জনের জন্য ব্যবহার করা হতো। এর মধ্যে একটি বিশেষ কক্ষে গোপন ক্যামেরা বসানো ছিলো। যার মাধ্যমে সেলিমের সহযোগীরা আমন্ত্রিত ব্যক্তিদের সঙ্গে তরুণীদের অন্তরঙ্গ মূহূর্তের ছবি তুলে নিতেন।

সেলিমের গুলশানের ওই রংমহলে গত ছয় মাসে অন্তত ১০০ তরুণীকে মনোরঞ্জনের জন্য নিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। সেই তরুণীদের সাথে গোপনে ছবি ধারণের পর সেলিম প্রভাবশালী ব্যক্তিদের ‘প্রধান ক্লাবের’ সদস্য করে নিতেন। এরপর নিজের ফায়দা উঠানোর জন্য তাদের বিভিন্ন সময়ে ব্যবহার করতেন।

এদিকে বিদেশে পালিয়ে যাওয়ার সময় থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে গ্রেফতার করার সময় তার লাগেজ তল্লাশি করে যে তিনটি মেমোরি কার্ড পাওয়া গিয়েছিল সেগুলোর ভেতরে কী রয়েছে তা জানা গেছে। ওই মেমোরিকার্ডগুলোতে দেশি-বিদেশি তরুণীদের সঙ্গে অনেক প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ মূহূর্তের ছবি ছিল। এসব ছবি দেখিয়ে ওইসব ব্যক্তিদের ব্ল্যাকমেইল করে কোটি কোটি টাকা বা সুবিধা ভাগিয়ে নেওয়ার পরিকল্পনা ছিল সেলিম প্রধানের।

গত ৩ অক্টোবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় সেলিম প্রধানসহ তার দুই সহযোগীকে চার দিনের রিমান্ডে পাঠায় আদালত। চারদিনে রিমান্ড শেষে তাকে পুনরায় পাঁচদিনের রিমান্ডে নেওয়া হয়।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

ক্যাসিনো সেলিম,সেলিম প্রধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close