Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

দেশে কোনো বেকার থাকবে না: অর্থমন্ত্রী

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৯, ২১:৫৮
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট icon

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি বলেছেন, আগামী দশ বছর হবে বাংলাদেশের জন্য সোনালী যুদ্ধের সময়। এই সময়ের মধ্যে তিন কোটি মানুষের কর্মসংস্থান হবে। তখন এ দেশে আর কোনো বেকার থাকবে না।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকায় হোটেল ফুড প্যালেস মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ হ ম মুস্তফা কামাল বলেন, আমরা ১৯৭১ সালে দেশ স্বাধীন করেছি মুক্তিযোদ্ধাদের মাধ্যমে আর সোনালী যুদ্ধের মাধ্যমে আগামী ২০৩০ সালের মধ্যে বাংলাদেশে অর্থনৈতিক মুক্তি আনা হবে। বিশ্বের উন্নত ২০টি দেশের কাতারে ২০৪১ সালের মধ্যে আমাদেরকে পৌঁছাতে হবে। এ জন্য দেশকে ভালোবেসে দেশের প্রতি মমতা রেখে সবাইকে দেশপ্রেমে উর্দ্ধুদ্ধ হয়ে কাজ করতে হবে।

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক রেলমন্ত্রী মো. মুজিবুল হক।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবহান ভূঁইয়া হাসানের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী ইলিয়াস মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমান, জিএম মীর হোসেন মিরু, ভ ম আফতাবুল ইসলাম, শাহজালাল মজুমদারসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পূর্বপশ্চিমবিডি/পিআই

অর্থমন্ত্রী,আ হ ম মুস্তফা কামাল,বেকার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত