Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে যা বললেন সম্রাটের দ্বিতীয় স্ত্রী

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৯, ২১:৪১ | আপডেট : ০৬ অক্টোবর ২০১৯, ২১:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
যুবলীগ নেতা সম্রাট ও দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী

র‍্যাবের হাতে গ্রেফতার হওয়া যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, তিনি যদি আরও আগে উদ্যোগ নিতেন তাহলে আরও ভালো হতো।

রোববার (৬ অক্টোবর) দুপুরে সম্রাটের মহাখালীর বাসায় অভিযান চালায় র‍্যাব। সেখানেই গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি। শারমিন বলেন, সম্রাট শুরু থেকেই ‘সম্রাট’। ও শুধু নামে সম্রাট- এমন না, কাজেও সম্রাট। আর যে সহ-সভাপতি বা অন্য কেউ আছে, ওদের মতো না ও। আগে থেকেই ও চলাফেরা খুব ভালো ভালোভাবে করতো।

তিনি বলেন, ক্যাসিনো চালিয়ে সম্রাট যে অর্থ পেত তা দলের পেছনেই খরচ করতো। মহাখালীর এই বাসায় গত দুই বছরের মধ্যে সে আসেনি। এছাড়া ক্যাসিনোর অর্থ পরিবারকেও দিত না সম্রাট।

এর আগে রোববার ভোর ৫টায় ক্যাসিনোবিরোধী অভিযানের ধারাবাহিকতায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালিয়ে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে গ্রেফতার করে র‌্যাব-১ এর একটি বিশেষ দল। একই সঙ্গে গ্রেফতার করা হয় তার ঘনিষ্ঠ সহযোগী এনামুল হক আরমানকেও।

রোববার রাত সাড়ে ৮টার দিকে সম্রাটকে কেরানীগঞ্জ কারাগারে হস্তান্তর করেছে র‌্যাব।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনায় ছিলেন সম্রাট। সেদিন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়া গ্রেফতার হওয়ার পর সদলবলে কাকরাইলে সংগঠনের কার্যালয়ে অবস্থান নিয়ে রাতভর ছিলেন সম্রাট। এরপর থেকে আত্মগোপনে ছিলেন তিনি।

পূর্বপশ্চিমবিডি/ এআর

ক্যাসিনো,সম্রাট,গ্রেফতার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত