• শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

সম্রাটকে নিয়ে তার স্ত্রী যা যা বললেন

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৯, ১৯:২৮ | আপডেট : ০৬ অক্টোবর ২০১৯, ১৯:৩৬
নিজস্ব প্রতিবেদক
দিত্বীয় স্ত্রী শারমিন, সম্রাট (ডানে)। ছবি: সংগৃহীত

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে রোববার (৬ অক্টোবর) ভোরে কুমিল্লা থেকে আটক করা হয়। আটকের পর সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী তার স্বামী সম্পর্কে মুখ খুলেন।

শারমিন বলেন, বাড়ি গাড়ির প্রতি সম্রাটের তেমন কোনো নেশা নেই। তার মহাখালির বাড়ি ছাড়া আর কোনো বাড়ি নেই। বাড্ডায় থাকেন আগের স্ত্রী। সম্রাট কাকরাইলে অফিসেই থাকেন। গত দুই বছর ধরে মহাখালির বাসায় আসেন না। তার ওপেন হার্ট সার্জারি হয়েছে। তাই সিঁডি বেয়ে উঠতে পারেন না।

তার এ স্ত্রী বলেন, সম্রাট সব সময়ই সম্রাটের মতোই চলাফেরা করতেন। তার একমাত্র নেশা হলো জুয়া খেলা। অন্য কোনো নেশা ছিল না। সিঙ্গাপুরে তিনি জুয়া বা ক্যাসিনো খেলতে যেতেন। বাংলাদেশে কীভাবে সম্রাট ক্যাসিনোর সঙ্গে যুক্ত হলেন আমার জানা নেই।

তিনি বলেন, সম্রাট সবার সঙ্গে খুব ভালো ব্যবহার করতেন। তিনি সংগঠনের ছেলেদের সঙ্গে থাকতে পছন্দ করতেন। মানুষকে সহযোগিতা করতেন। তবে জুয়া খেলা তার নেশা হলেও তার মাথায় একটা জিনিষ ছিল যে, সে অবৈধ কোনো টাকা সংসারে খরচ করতো না।

ওর সম্পদ বলতে কিছুই নেই। ক্যাসিনো চালিয়ে ও যে আয় করে তা দলের জন্য খরচ করে, দল পালে। আর যা থাকে তা দিয়ে সিঙ্গাপুরে গিয়ে জুয়া খেলে, যোগ করেন তিনি।

এরপর সাংবাদিকরা জানতে চান আপনি এটা জানেন কী করে জবাবে সম্রাটের দ্বিতীয় স্ত্রী বলেন, ওর জনপ্রিয়তা দেখেই বোঝা যায়। ওর মতো জনপ্রিয়তা আর কার আছে? একমাত্র ইসমাইল চৌধুরী সম্রাটের আছে।

তিনি আরও বলেন, সম্রাট শুরু থেকেই ‘সম্রাট’। ও শুধু নামে সম্রাট- এমন না, কাজেও সম্রাট। আর যে সহ-সভাপতি বা অন্য কেউ আছে, ওদের মতো না ও। আগে থেকেই ও চলাফেরা খুব ভালো ভালোভাবে করতো।

জানা যায়, দেশে সম্রাটের দুইজন স্ত্রী রয়েছে। প্রথম সংসারে তার একটি মেয়ে এবং দ্বিতীয় সংসারে একটি ছেলে রয়েছে। সম্রাট দ্বিতীয় স্ত্রীর সঙ্গেই থাকতেন তবে গত দুই বছর ধরে তিনি আর মহাখালীর ডিওএইচএস’র বাসায় যান না। তিনি কাকরাইলের ভূঁইয়া ম্যানশনে নিজ কার্যালয়ে থাকতেন। পরিবারের সব খরচ মাসের প্রথম দিকে তার স্ত্রী শারমিন এসে নিয়ে যেতেন।

এর আগে, রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাটকে আটক করা হয়। এ সময় তার অন্যতম সহযোগী আরমানকেও আটক করা হয়।


পূর্বপশ্চিমবিডি/কেএম

স্ত্রী শারমিন,ক্যাসিনো,ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close