Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান, ২৪ ঘণ্টার জন্য সিলগালা

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০১৯, ০১:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

রাজধানীর বিভিন্ন ক্লাবে অবৈধ ক্যাসিনো ও জুয়ার আসর বন্ধের অভিযানের অংশ হিসেবে ধানমন্ডি ক্লাবে অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)।সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় কর্মকর্তাদের না পেয়ে ক্লাবটি ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দেওয়া হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ধানমন্ডির ১২ নম্বর রোডের মেট্রো শপিং কমপ্লেক্সের ষষ্ঠ তলায় অবস্থিত ধানমন্ডি ক্লাবে অভিযান শুরু করে র‌্যাব। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম ক্লাবটি আগামী ২৪ ঘণ্টার জন্য সেটি সিলগালা করে দেওয়া হয়।

ধানমন্ডি ক্লাবে অভিযান প্রসঙ্গে র‌্যাব-২ এর সিইও শাহাব উদ্দিন বলেন, সেখানে ক্যাসিনো পাওয়া যায়নি তবে মদের বার আছে। সেটির লাইসেন্সও আছে। কিন্তু সেখানে লাইসেন্সের বাইরে কোনো মদ রয়েছে কিনা তা পরবর্তীতে স্টোর পরীক্ষা করে মিলিয়ে দেখা হবে। ছুটির দিন হওয়ায় ক্লাবের কর্মকর্তারা কেউ নেই। তাই এ বিষয়ে পরে সিদ্ধান্ত হবে।আপাতত আগামী ২৪ ঘণ্টার জন্য সেটি সিলগালা করে দেওয়া হয়েছে।

ধানমন্ডি ক্লাবের আগে র‌্যাব-২ কলাবাগান ক্লাবে অভিযান চালায়।র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজমের নেতৃত্বে সন্ধ্যায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, ক্যাসিনো খেলার সরঞ্জামাদিসহ অনেক কিছু উদ্ধার করা হয়। সেখান থেকে ক্লাবটির সভাপতি শফিকুল আলমসহ পাঁচজনকে আটক করে র‌্যাব-২।

পূর্বপশ্চিমবিডি/এনই

ধানমন্ডি ক্লাব,ক্যাসিনো
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত