• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

এবার জামালপুরের সেই ডিসির গানের ভিডিও ভাইরাল

প্রকাশ:  ২৬ আগস্ট ২০১৯, ০২:৩৩
নিজস্ব প্রতিবেদক

নারী অফিস সহকর্মীর সঙ্গে আপত্তিকর ভিডিও প্রকাশের জেরে সদ্য ওএসডি হওয়া জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের ফের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে।

রোববার (২৫ আগস্ট) সেই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় একটি গান গাইছেন তিনি। নতুন এই ভিডিওতে আরও কিছু ব্যক্তিকে দেখা যায়। যদিও এখনও তাদের পরিচয় পাওয়া যায়নি।

রোববার অনৈতিক কাজ করায় জামালপুরের বিতর্কিত ডিসি আহমেদ কবীরকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

নতুন ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব (পিএস) মোহাম্মদ এনামুল হক।

জামালপুরের সদ্য সাবেক ডিসি আহমেদ কবীরকে দেয়া শুদ্ধাচার সনদ প্রত্যাহার করা হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। রোববার সচিবালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর ভিডিও প্রকাশের ঘটনায় জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে অন্তরঙ্গে জড়ানো সেই নারীর বিরুদ্ধেও ব্যবস্থা নেয় হবে।

প্রতিমন্ত্রী আরও বলেন, এখানে শুধু ডিসি নয় যে নারীর নাম এসেছে সেও তদন্তের আওতায় আসবে। এক্ষেত্রে মন্ত্রী পরিষদ বিভাগ থেকে তদন্ত কমিটি করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্রসঙ্গত, জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম এবং ফেসবুকে ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার (২২ আগস্ট) দিবাগত রাতে একটি ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করা হয়। ভিডিওটিতে জেলা প্রশাসকের সঙ্গে তার অফিসের এক নারী অফিস সহায়ককে দেখা গেছে। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। তবে, ভিডিওটি সাজানো দাবি করেন জেলা প্রশাসক আহমেদ কবীর।

পূর্বপশ্চিমবিডি/জিএম

জামালপুর,জেলা প্রশাসক,আহমেদ কবীর,ভিডিও ভাইরাল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত