Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট

প্রকাশ:  ২২ আগস্ট ২০১৯, ১৩:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon
অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট

মোবাইল অ্যাপ সেবা চালু করতে যাচ্ছে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী অক্টোবর থেকে এই সেবার আওতায় মিলবে টিকিটও। মোবাইল অ্যাপের মাধ্যমে যে কেউ বিশ্বের যে কোনো প্রান্ত থেকে বিমানের টিকিট ক্রয় করতে পারবেন। এর ফলে বিমানের টিকিট কাটা নিয়ে ভোগান্তি থেকে মু্ক্তি পেতে যাচ্ছেন যাত্রীরা।

বৃহস্পতিবার (২২ আগস্ট) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন উড়োজাহাজ ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন অনুষ্ঠানে মোবাইল অ্যাপে টিকিট সেবার বিষয়টি জানান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক।

বিমান সচিব বলেন, এক সময় বিমানের টিকিট চাইলেই নাই, অথচ সিট খালি যায় এমন অভিযোগ থাকলেও এখন সে অভিযোগ পাওয়া যায় না। আধুনিকায়নের মাধ্যমে বিমানের অনিয়ম ও দুর্নীতি দূর করা হচ্ছে। ফলে ক্রমেই জনপ্রিয় হচ্ছে রাষ্ট্রীয় পতাকাবাহী এ প্রতিষ্ঠান।

বিমান সচিব বলেন, চলতি বছর কোনো প্রকার ফ্লাইট বাতিল ছাড়া নির্বিঘ্নে হজ ফ্লাইট পরিচালিত হয়েছে। হজযাত্রী প্রতি ১০ হাজার টাকা ভাড়া কমানোর ফলে ৬৫ কোটি টাকা ক্ষতি নিয়ে ফ্লাইট পরিচালনা শুরু করেও সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে এ ক্ষতি পুষিয়ে ওঠা সম্ভব হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মোবাইল অ্যাপ,বিমান বাংলাদেশ এয়ারলাইন্স,টিকিট,মো. মহিবুল হক,বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়,বিমান সচিব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত