Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

ডেঙ্গুতে আজও ৪ জনের মৃত্যু

প্রকাশ:  ১৯ আগস্ট ২০১৯, ১২:৩৪ | আপডেট : ১৯ আগস্ট ২০১৯, ১২:৪১
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

ঢাকাসহ সারাদেশে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা। রোববার (১৮ আগস্ট) রাত ও সোমবার (১৯ আগস্ট) সকালেও খুলনা, ময়মনসিংহ এবং ফরিদপুরে ৪ জন ডেঙ্গু রোগী মারা গেছেন।

খুলনা: ১

খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজানুর রহমান (৪০) নামের এক ডেঙ্গু রোগী মারা গেছেন। সোমবার সকাল ৭টায় তিনি মারা যান। তিনি পেশায় একজন সবজি বিক্রেতা ছিলেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ফিজিশিয়ান (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস ডেঙ্গু রোগীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ফরিদপুর: ১

এদিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ার হোসেন (৩৫) নামে মসজিদের এক খাদেমের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

দেলোয়ার হোসেন ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গীচর এলাকার শেখ শফিউদ্দিনের ছেলে। তিনি শহরের পূর্বখাবাসপুর মসজিদের খাদেম হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কামদা প্রসাদ সাহা বলেন, দেলোয়ার শেখ গত ১৮ আগস্ট ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সদর হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ময়মনসিংহ: ২

ময়মনসিংহে মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন দুইজন। এঁদের নাম আনোয়ার (৪৬) ও রাসেল (৩৫)।

আনোয়ার মারা যান গত মধ্যরাতে। তিনি গতকালই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ময়মনসিংহে মেডিক্যালে ভর্তি হন। তার বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায়। প্রায় একই সময় ওই হাসপাতালে মারা যান রাসেল। তাঁর বাড়ি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়ায়।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ডেঙ্গু,মৃত্যু,লনা,ময়মনসিংহ,ফরিদপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত