Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
  • ||

শেখ হাসিনাকে ফুটবল কিংবদন্তি পেলের ভিডিও বার্তা

প্রকাশ:  ০৩ আগস্ট ২০১৯, ১১:০৫
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon
শেখ হাসিনাকে ফুটবল কিংবদন্তি পেলের ভিডিও বার্তা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভিডিও বার্তা পাঠিয়েছেন ব্রাজিলের ফুটবল কিংবদন্তি পেলে। জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবিলায় মানুষকে ঐক্যবদ্ধ করতে ‘আর্থ কাপ’ টুর্নামেন্ট আয়োজনে প্রধানমন্ত্রীকে পাশে চেয়ে এই ভিডিও বার্তা পাঠিয়েছেন সাবেক এই ব্রাজিলিয়ান তারকা।

পেলের এই ভিডিও বার্তা পৌঁছে দিতে শেখ হাসিনার সাক্ষাৎ চান পেলে ফাউন্ডেশনের বিশেষ প্রতিনিধি সাইফুল আমিন ভূঁইয়া।

ভিডিও বার্তায় পেলে বলেন, হ্যালো প্রধানমন্ত্রী হাসিনা, আপনার জন্য শুভকামনা। একসঙ্গে কাজ করার সুযোগ সেটা হবে দারুণ, এই কথাটাই আপনাকে বলতে চাই। আমি মনে করি, এটা সবার জন্যই ভালো হবে। আশা করি, শিগগিরই আপনার দেখা পাব।

‘পেলে ইনিশিয়েটিভ ফর ক্লাইমেট চেইঞ্জ অ্যান্ড ওয়ার্ল্ড পিস’ এর অংশ হিসেবে এই টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা জানিয়ে গত ২৬ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি চিঠি পাঠিয়েছিলেন পেলে।

বর্তমানে লন্ডনে অবস্থানরত কানাডা প্রবাসী সাইফুল আমিন ভূঁইয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে সরাসরি এই ভিডিওটি পৌঁছে দিতে চেয়েছিলেন তিনি। তা এখনও সম্ভব হয়নি। পেলে আর্থ কাপ প্রকল্পের সঙ্গে জড়িত এই বাংলাদেশি বলেন, জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলা এবং পৃথিবীকে বাঁচানোর আন্দোলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজে অভিভূত বলেই পেলে তাকে ভিডিও বার্তা পাঠান ও চিঠি লেখেন ।

এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্তা দিলে সেটিও পেলের কাছে পৌঁছে দিতে চান তিনি।

জলবায়ু পরিবর্তনের প্রভাবে সবচেয়ে বেশি হুমকির মুখে থাকা দেশগুলোর একটি বাংলাদেশ এই ফুটবল টুর্নামেন্টে সম্পৃক্ত হবে বলেও আশা প্রকাশ করেন সাইফুল।


পূর্বপশ্চিমবিডি/এসএম

প্রধানমন্ত্রী,শেখ হাসিনা
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত