Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
  • ||

এরিককে বাবার কবরে মাটি দিতে দেয়নি: বিদিশা

প্রকাশ:  ১৭ জুলাই ২০১৯, ১৭:০৬ | আপডেট : ১৭ জুলাই ২০১৯, ১৭:৩৩
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও সেনাশাসক হুসেইন মুহম্মদ এরশাদ চিরনিদ্রায় শায়িত হলেন রংপুরের তার পল্লীনিবাসে। কিন্তু এরিক কে তার বাবার কবরে এক মুঠো মাটি ও দিতে দেয়নি, এমন অভিযোগ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক। এ স্ট্যাটাসে রংপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

বুধবার (১৭ জুলাই) দুপুরে এরশাদের সাবেক স্ত্রী বিদিশা তার ফেসবুক পেজে এই আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

পূর্বপশ্চিমের পাঠকদের জন্য বিদিশা স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

ফেসবুক বিদিশা লিখেছেন, চির নিদ্রায় শায়িত হলেন পল্লী বন্ধু পল্লী নিবাসে। যে পল্লী নিবাস তার আদরের ছেলে এরিক কে দিয়ে গেছেন তার বাবা। কিন্তু এক মুঠো মাটি ও তার বাবার কবরে দিতে দেয়নি এরিক কে। রংপুরের মানুষের প্রতি আমাদের কৃতজ্ঞতা থাকবে সারাজীবন।

উল্লেখ্য যে, রোববার (১৪ জুলাই) সকালে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন এরশাদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন। এর আগে গত ২২ জুন থেকে সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন এরশাদ।

রোববার বাদ জোহর ঢাকা ক্যান্টনমেন্ট কেন্দ্রীয় মসজিদে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় দ্বিতীয় এবং বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররম মসজিদে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। রংপুরের কালেক্টরেট ঈদগাহ ময়দানে জানাজা শেষে মঙ্গলবার তাকে পল্লী নিবাসে সমাহিত করা হয়।

পূর্বপশ্চিমবিডি/লা-মি-য়া

এরিক কে বাবার কবরে মাটি দিতে দেয়নি: বিদিশা
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত