Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

আল্লাহ বিএনপির আন্দোলন করার শক্তিও কেড়ে নিয়েছেন: সরকারি দলের হুইপ

প্রকাশ:  ২৯ জুন ২০১৯, ১২:৩৬ | আপডেট : ২৯ জুন ২০১৯, ১৩:১৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

আওয়ামী লীগের সংসদ সদস্য ও সরকারি দলের হুইপ শামসুল হক চৌধুরী বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়েছেন। এজন্য আল্লাহ বিএনপির আন্দোলন করার শক্তিও কেড়ে নিয়েছেন বলে মন্তব্য করেছেন

শনিবার (২৯ জুন) জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের উপর সাধারণ আলোচনা অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

সরকারি দলের হুইপ বলেন, বিএনপির এক বন্ধু কথায় কথায় কোরআনের উদ্বৃতি দিয়ে বিভিন্ন কথা বলেন। তার উদ্দেশ্যে শামসুল হক চৌধুরী বলেন, আপনি কি সুরা আল ইমরান পড়েননি। নিশ্চয়ই পড়েছেন। সুরা আল ইমরানে আল্লাহ বলেছেন, আমি যাকে শক্তি দেই, ক্ষমতা দেই, বাড়াবাড়ি করলে ছিনিয়ে নেই। আপনারা ২০০৪ সালে ক্ষমতায় থেকে গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনা হত্যার চেষ্টা করেছেন।বলেছিলেন, শেখ হাসিনা ভ্যানিটি ব্যাগে করে গ্রেনেড নিয়ে গিয়েছিলেন। কিন্তু আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন। ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। তখনও আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন।

তিনি বলেন, আপনাদের নেত্রী খালেদা জিয়া কালোটাকা সাদা করেছিলেন। এতিমের টাকা মেরে দিয়েছেন। এজন্য আল্লাহ আপনাদের শক্তি কেড়ে নিয়েছেন। আপনাদের বাকশক্তি নেই। আপনাদের বুকে আন্দোলন করার শক্তি নেই। সেটাও আল্লাহ কেড়ে নিয়েছেন। আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাবো। এই দেশকে উন্নত দেশে পরিণত করবো। সেজন্য আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। শেখ হাসিনা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কাজ করেন। এজন্য দেশ এগিয়ে যাচ্ছে।

এর আগে শনিবার সকালে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে একাদশ জাতীয় সংসদের তৃতীয় অধিবেশন শুরু হয়।

পূর্ববিপশ্চিমবিডি/জিএম

একাদশ জাতীয় সংসদ,প্রাক-বাজেট আলোচনা,সরকারি দলের হুইপ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত