• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

ওসি মোয়াজ্জেমকে তোলা হবে ঢাকার আদালতেই

প্রকাশ:  ১৬ জুন ২০১৯, ২০:৫৩
নিজস্ব প্রতিবেদক

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনকে সোমবার (১৭ জুন) সকালে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে হাজির করা হবে। এর আগে সোনাগাজী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে তাকে।

ফেনীর সহকারী পুলিশ সুপার (সোনাগাজী সার্কেল) শফিকুল আহমেদ ভূঁইয়া জানিয়েছেন, সোনাগাজী থানার একজন উপ-পরিদর্শকের নেতৃত্বে চার সদস্যের একটি টিম ফেনী থেকে ওয়ারেন্ট নিয়ে ঢাকার দিকে রওয়ানা হয়েছে।

শফিকুল জানান, এই টিম আসামিকে হাতে বুঝে নেওয়ার পর যে আদালতে মামলা হয়েছে সেই আদালতে তাকে নেওয়া হবে। সোমবার সকালেই তাকে সংশিষ্ট আদালতে পাঠানো হবে।

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাতকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট একটি সাইবার ক্রাইম মামলার আসামি এই মোয়াজ্জেম হোসেন। ওই মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির ২০ দিন পর ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনকে ঢাকায় গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শাহবাগ থানার ওসি আবুল হাসান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আমরা পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার করেছি। তাকে শাহবাগ থানায় রাখা হয়েছে।

ডিএমপির রমনা বিভাগের উপ কমিশনার মারুফ হোসেন সরদার জানান, মোয়াজ্জেমকে সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর করা হবে। উপ -কমিশনার আরও বলেন, যতক্ষণ পর্যন্ত মোয়াজ্জেমকে হস্তান্তর করা হয়, ততক্ষণ পর্যন্ত তাকে শাহবাগ থানায় রাখা হবে।

অন্যদিকে ঢাকা সাইবার ট্রাইব্যুনালের একটি সূত্র জানিয়েছে, সাবেক ওসি মোয়াজ্জেমকে আগামীকাল সকালের দিকে ট্রাইব্যুনালে নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ২৭ মার্চ ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের অভিযোগে তার মা শিরিন আক্তার বাদী হয়ে সোনাগাজী থানায় সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার বিরুদ্ধে মামলা করেন। এরপর অধ্যক্ষকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের নামে নুসরাতের বক্তব্য ভিডিও করেন ওসি মোয়াজ্জেম। পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও দেন তিনি।

পিপিবিডি/জিএম

ফেনীর সোনাগাজী,সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি),মোয়াজ্জেম হোসেন,ঢাকা সাইবার ট্রাইব্যুনাল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close