Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

যানজটে আটকা ক্ষুব্ধ যাত্রীরা আগুন দিল ম্যাজিস্ট্রেটের গাড়িতে

প্রকাশ:  ০৪ জুন ২০১৯, ১৮:৪৩
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট icon

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘসময় যানজটে আটকে থাকা যাত্রীর সান্তনা খুঁজেছে উল্টো পথ দিয়ে যাওয়া এক ম্যাজিস্ট্রেটের গাড়িতে আগুন দিয়ে। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পুংলী উৎসব ফিলিং স্টেশন এলাকায় আগুন দেওয়ার এ ঘটনা ঘটে।দেওয়ার ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছেন, যানজটে আটকা পড়া ক্ষুব্ধ যাত্রীরা অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, ঘটনার পরপরই পুলিশ ও এলাকাবাসী গিয়ে আগুন নিভিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এলাকাবাসী জানায়, বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্ত থেকে টাঙ্গাইলের পাকুল্লা পর্যন্ত প্রায় ৪০ কিলোমিটার সড়কে মঙ্গলবার ভোর থেকে যানজট শুরু হয়। ভোর থেকে সব গাড়ি স্থবির হয়ে দাঁড়িয়ে থাকে বেলা ৩টা পর্যন্ত।

এই পরিস্থিতিতে বেলা ১২টার দিকে দুইটা পুলিশের গাড়ি অন্য দুইটা গাড়িকে পাহারা দিয়ে নিয়ে যায় উল্টো পাশ দিয়ে। এ সময় যানজটে আটকা পড়া যাত্রীরা কটূ ভাষায় গালাগাল করেন। তারা সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান। এর পরপরই টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান উল্টো পাশ দিয়ে যাওয়ার সময় যাত্রীরা তাকে থামিয়ে তার গাড়িতে আগুন ধরিয়ে দেন। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

পরে পুলিশ ও এলাকাবাসী গিয়ে বালতি ভরে পানি নিয়ে আগুন নেভায়। বিকেল ৫টার দিকে মহাসড়কটিতে খুবই ধরিগতিতে যানবাহন চলতে দেখা গেছে।

পিপিবিডি-এনই

গাড়িতে আগুন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত