• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
  • ||
শিরোনাম

বৈরী আবহাওয়ায় সিলেটগামী ফ্লাইট বাতিল, সময় পুনঃনির্ধারণ ৪টির

প্রকাশ:  ০২ জুন ২০১৯, ১২:৪৫
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

বৈরী আবহাওয়ার কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটগামী ফ্লাইটসহ বেশ কয়েকটি ফ্লাইট বাতিল ও সময় পুনর্নির্ধারণ করা হয়েছে।এ কারণে যাত্রীদের দুর্ভোগে পড়তে হচ্ছে।

জানা গেছে, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে রোববার (২ জুন) ভোর রাত চারটা ৩০ মিনিটের সিলেটগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ৪০৫, বিজি ৪০৬ বাতিল করা হয়। সৈয়দপুরগামী ফ্লাইট বিজি ৪৯৩, বিজি ৪৯৪ দুপুর ১ টায় ও বিজি৪৯৫, বিজি ৪৯৬ সন্ধ্যা ছয়টা ১৫ মিনিটে এবং যশোরগামী বিজি৪৬৫ ও বিজি ৪৬৬ বিকাল চারটায় যাত্রার সময় পুনর্নির্ধারণ করা হয়েছে।

বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কয়েকটি ফ্লাইটের সময় পুনর্নির্ধারণ করা হয়েছে।

এদিকে, আবহাওয়া অধিদফতর জানিয়েছে, লঘুচাপের প্রভাবে বৃষ্টি হচ্ছে। ফলে এটি থেমে যাবে। তবে আগামী দুদিন এর প্রভাবে থেমে থেমে বৃষ্টি হতে পারে। রংপুর, দিনাজপুর, বগুড়া, রাজশাহী, পাবনা, টাঙ্গাইল, ঢাকা, ময়মনসিংহ, ফরিদপুর, মাদারীপুর, যশোর, কুষ্টিয়া, কুমিল্লা এবং সিলেট অঞ্চলগুলোর ওপর দিয়ে পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝড়োহাওয়া বয়ে যেতে পারে। লঘুচাপের প্রভাবে রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায়, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

পিপিবিডি/জিএম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর,সিলেটগামী ফ্লাইট,দুর্যোগপূর্ণ আবহাওয়া
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত