Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

সুনামগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৭

প্রকাশ:  ০২ জুন ২০১৯, ১২:৪২
সুনামগঞ্জ সংবাদদাতা
প্রিন্ট icon

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনা সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে। প্রথমে ৬ যাত্রী নিহত হলেও সদর হাসপাতালে নেয়ার পর আরও এক যাত্রী নিহত হন।

রোববার (০২ মে) সকাল ৭টার দিকে দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়ার গনিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন অন্তত ৮ জন।

নিহতরা হলেন- হলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মোঃ সাগর মিয়া,একই গ্রামের ফজল মিয়ার ছেলে মোঃ লিমন মিয়া, মোঃ আলীর ছেলে মোঃ আফজাল মিয়া, ও লেগুনা চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মোঃ নোমান।

তাৎক্ষনিকভাবে বাকি নিহত ৩ জনের নাম ও পরিরচয় জানা সম্ভব হয়নি। এ ঘটনায় আগত ৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় ছয় জনকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে দু’জনকে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহতরা হলেন- জেলার শাল্লা উপজেলার কাশিপুর গ্রামের রাধা কৃষ্ণ’র ছেলে শংকর দাস, তার ন্ত্রী তারামণি,দিরাই উপজেলার মকসদুপুর গ্রামের মহরম আলীল ছেলে মোঃ কাশেম,দিরাই ভাটিপাড়া ইউনিয়নের আবুল হোসেনের ছেলে মোঃ রাজু,দিরাই গচিয়া গ্রামের ইমান আলীর ছেলে মোঃ কাজল, দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম বূরগাঁও ইউনিয়নের দুর্বাকান্দা ঠাকৃুরভোগ গ্রামের ফজল মিয়ার ছেলে রেজাউল ও দিরাই রফিনগর এলাকার সেচনি গ্রমের ফুল মিয়ার ছেলে মোঃ ফজললু করিম।

সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের ১১ সদস্য ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্যার করে দ্রুত জেলা সদর মডেল হাসপাতাল ও সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার হায়দার আলী জানান, দুর্ঘটনার পর পরই বাসে থাকা চালক ও হেলপার দু’জনই পালিয়ে যায়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লিমন পরিবহন নামে (ঢাকা মেট্রো-ব ১৫-০৮০১) একটি যাত্রীবাহী বাস সিলেট সুনামগঞ্জ আ লিক সড়কের দিরাই পয়েন্টে যাত্রীদের নামিয়ে দেয়। এরপর ফের সুনামগঞ্জ জেলা সদরে যাওয়ার পথে ওই পয়েন্টে দিরাইমুখী অপর একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

পিপিবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত