• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

রাস্তার পাশে দুই বন্ধুর গলাকাটা লাশ!

প্রকাশ:  ৩০ মে ২০১৯, ১১:২৩ | আপডেট : ৩০ মে ২০১৯, ১২:৪৮
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর বীরগঞ্জের বিল্পব চন্দ্র রায় মাগু (৩৩) ও হানিফুর রহমান হানিফ (৩৩) নামের দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল ৮ টার দিকে বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের বালাপাড়া গ্রামের রাস্তার পাশ থেকেই জবাই করা দুই বন্ধুর লাশ উদ্ধার করা হয়।

নিহত বিল্পব চন্দ্র রায় মাগু বীরগঞ্জ উপজেলার ৬ নং নিজপাড়া ইউনিয়নের বেদীপুর খোলাপাড়া গ্রামের রাজেন্দ্র নাথ রায়ের ছেলে। আর হানিফুর রহমান হানিফ একই উপজেলার ৫নং সুজালপুর ইউনিয়নের মদনপুর গ্রামের আজাহার আলীর ছেলে।

স্থানীয় সাংবাদিক হাসান জুয়েল জানান, বৃহস্পতিবার ঘটনা স্থালের পাশ্ববর্তী মুসলিম সম্প্রদায়ের লোকজনেরা সেহেরীর খাওয়ার পর ফজরের নামাজ পাড়ার জন্য মসজিদে যাওয়ার পথে দুই বন্ধুর গলা কাটা লাশ রাস্তার পার্শ্বে পড়া থাকা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে গলা কাটা লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় মাজেদুর রহমান জানান, নিজ পাড়া ইউনিয়নের কয়েকটি পয়েন্টে রাতে জুয়ার আসর বসে। ধারণা করা হচ্ছে তারা জুয়া খেলার জন্য আসতে পারে। জুয়া খেলে দুই বন্ধু মিলে বাড়ী ফেরার পথে দুবৃর্ত্তরা রাস্তার উপর মোটর সাইকেলের গতি রোধ করে দুই বন্ধুকে গলা কেটে হত্যার করে তাদের মোটর সাইকেল ছিনতাই করে নিয়ে পালিয়ে গেছে বলে তার ধারণা।

নিহত হানিফুর রহমান হানিফের বড় ভাই আব্দুল হালিম জানান, তার ভাই হানিফ গতকাল বুধবার বিকালে তার ব্যবহৃত মোটর সাইকেল নিয়ে বাড়ী থেকে বের হয় এর পর আর সে বাড়ীতে ফিরে আসে নাই। তিনি আরও জানান, তার ভাই হানিফ আর বিল্পব রায় ছোট বেলা থেকেই খুবই ঘনিষ্ট বন্ধু ছিল।

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভীন দুই জনের গলাকাটা লাশ উদ্ধারের সংবাদ নিশ্চিত করে বলেন, পুলিশ তদন্তের স্বার্থে কিছু আলামত কিছু সংগ্রহ করেছে যা এই মুহূর্তে বলা যাবে না। তবে পুলিশ তদন্ত শুরু করেছে। দুই জনের গলাকাটা লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে বলেও জানিয়েছেন তিনি।


পিপিবিডি/এসএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত