Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬
  • ||

যেখানে দুর্নীতি সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে: পীর মিসবাহ

প্রকাশ:  ২৮ মে ২০১৯, ২১:৪৫ | আপডেট : ২৮ মে ২০১৯, ২১:৫৯
সুনামগঞ্জ সংবাদাতা
প্রিন্ট icon

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, ধারারগাও হালুয়ারঘাট সেতু নির্মাণসহ আমার সময়ের ভিতরে যোগাযোগসহ সকল উন্নয়নমূলক কাজ করা হবে। তবে আপনাদের খেয়াল রাখতে হবে যে উন্নয়ন কাজ ঠিকমতো হচ্ছে কিনা। কারণ কাজের ক্ষেত্রে কোনও রকম দুর্নীতি প্রশয় দেওয়া হবে না। যেখানে দুর্নীতি সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।

মঙ্গলবার (২৮ মে) ২৩ কোটি ৮২ লক্ষ্য ৫৪ হাজার টাকা ব্যায়ে সুনামগঞ্জ-কাচিঁরগাতি-বিশ্বম্ভরপুর সড়কের চালবন পয়েন্ট হতে বিশ্বম্ভরপুর পর্যন্ত সড়ক প্রশস্থকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।

পীর মিসবাহ বলেন, সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভপুর উন্নয়নের ক্ষেত্রে যে যে জায়গায় যাওয়া প্রয়োজন সেখানেই আমি যাবো, উন্নয়নের ক্ষেত্রে আমি কোনও ছাড় দেব না। কারণ সদর বিশ্বম্ভরপুরের মানুষ তাদের উন্নয়নের জন্যই আমাকে বিপুল ভোটে নির্বাচনে বিজয়ী করেছে।

তিনি আরও বলেন, সদর ও বিশ্বম্ভরপুর এলাকা যোগাযোগ ক্ষেত্রে র্দীঘদিন যাবৎ অবহেলিত ছিল। আমি আশা করি আমরা যে পরিকল্পনা হাতে নিয়েছি তা কিছুদিনের ভিতর বাস্তবায়ন হবে।

এসময় বিশ্বম্ভরপুর উপজেলার নিবার্হী অফিসার সমীর বিশ্বাস, সড়ক জনপথের নিবার্হী প্রকৌশলী মো.শফিকুল ইসলাম,উপ-বিভাগীয় প্রকৌশলী অমিয় চক্রবর্তী, বিশ্বম্ভরপুর উপজেলা সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার,উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো.আব্দুল কাদির,দ.বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.এরশাদ আহমদ, ফতেপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মনসুর মিয়া, সহ-সভাপতি চান মিয়া, জাপা নেতা স্বপন পাল, হিফজুর রহমান, মোহাম্মদ আলী, ইলিয়াস আলী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম,সাইফুল ইসলাম, সফর আলী, ফুল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

পিপিবিডি/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত