Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

ভীতিকর পরিবেশ সৃষ্টি করতে পুলিশের গাড়িতে হামলা: ডিএমপি কমিশনার

প্রকাশ:  ২৮ মে ২০১৯, ১৫:০৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

ভীতিকর পরিবেশ সৃষ্টি করতে মালিবাগে পুলিশের গাড়িতে হামলা চালানো হয়েছে বলে মন্তব্য করেছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

মঙ্গলবার (২৮ মে) রাজধানীর নিউমার্কেটে ঈদের কেনাকাটা উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে এসে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ডিএমপি কমিশনার বলেন, কী উদ্দেশ্যে, কারা করেছে, কেন করেছে এবং কাদের টার্গেট করে এ হামলা করা হয়েছে, তা তদন্তের মাধ্যমে বের করার চেষ্টা করা হচ্ছে। আশা করি দ্রুত এ ঘটনার তদন্ত শেষ হবে।

হামলার রহস্য উদঘাটনে তদন্ত কাঙ্ক্ষিত গতিতে চলছে বলে জানান তিনি।

এক প্রশ্নে জবাবে আছাদুজ্জামান মিয়া বলেন, ঘটনার মোটিভ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভীতিকর পরিবেশ সৃষ্টি করার জন্য এই হামলা করা হয়েছে। চক্রান্তকারীরা পুলিশের ওপর হামলা করেছে। এর মাধ্যমে চক্রান্তকারীরা বিশেষ ফায়দা নেয়ার জন্য বসে আছে।

তিনি বলেন, ২০১৪ ও ২০১৫ সালে আমরা এই ভীতিকর পরিবেশ দেখেছি। তবে জনগণকে বলব, আপনারা সতর্ক থাকুন কিন্তু ভয় পাবেন না। আমরা আপনাদের নিরাপত্তায় সচেষ্ট আছি।

বিস্ফোরিত ককটেল প্রসঙ্গে আছাদুজ্জামান মিয়া বলেন, বিস্ফোরিত ককটেলের অংশ আমাদের ল্যাবে পাঠানো হয়েছে। এখন এ বিষয়ে চূড়ান্ত কিছু বলা যাবে না। তবে আমরা জানতে পেরেছি এটি সাধারণ ককটেল নয়। এটি সাধারণ ককটেলের চেয়ে অনেক শক্তিশালী।

এর আগে ডিএমপি কমিশনার নিউমার্কেটের বেশ কয়েকটি দোকান পরিদর্শন করেন। এ সময় তিনি ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলেন। ক্রেতা-বিক্রেতাদের উদ্দেশে তিনি বলেন, আমরা চেষ্টা করছি আপনারা যেন নিরাপদে ঈদের কেনেকাটা ও ঈদ উৎসব পালন করতে পারেন। ঈদ উপলক্ষে মার্কেট, শপিং মল, বাস টার্মিনাল, লঞ্চ ঘাট ও রেলস্টেশনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। যাতে করে গভীর রাত পর্যন্ত কেনাকাটা করে আপনারা নিরাপদে বাসায় ফিরতে পারেন।


পিপিবিডি/এসএম

ডিএমপি কমিশনার,রাজধানী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত