• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা 

প্রকাশ:  ২৫ অক্টোবর ২০২০, ২০:৫৫
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কুড়িল বিশ্বরোডের জেবুন্নেছা প্লাজায় এসএম ট্রেডিং নামের এমএলএম কোম্পানির মালিক শুভ চৌধুরীর নেতৃত্বে সাংবাদিকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এছাড়াও উল্টো চাঁদাবাজির অভিযোগ তুলে সাংবাদিকদের বিরুদ্ধে রাজধানীর ভাটারা থানায় বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেন। যদিও সাংবাদিকরা হামলার পুরো ভিডিও ফুটেজ ধারণ করেন ক্যামেরায়।

গত মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে কুড়িল বিশ্বরোডের জেবুন্নেছা প্লাজা থেকে কিছুটা দূরে ফুটপাতে প্রকাশ্যে এ মারধরের ঘটনা ঘটে। এঘটনায় সাংবাদিকরা আগে ভাটারা থানায় মামলা করতে গেলেও তাদের মামলা পরে নেয়া হয় বলে অভিযোগ করেন।

সম্পর্কিত খবর

    ঘটনাস্থলের ভিডিও ফুটেজ ও খোঁজ নিয়ে জানা যায়, শুভ চৌধুরীর নেতৃত্বে কোম্পানির ভাইস চেয়ারম্যান পলাশ, ডিএমডি লুতফর রহমান, জিএম মোজাম্মেল হোসেনসহ আরো ১৫ থেকে ২০ জন রড, এস এস পাইপ, ও লাঠিসোটা নিয়ে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে একজন সাংবাদিক মারাত্মক আহত হয়েছে বলে জানান। বাকিরা জখম হয়।

    মামলার বাদী সাংবাদিক সামছুউদ্দিন জুয়েল বলেন, আমার সহকর্মীদের নিয়ে বাড্ডা থেকে উত্তরা ফেরার পথে প্রতারক শুভর সাথে দেখা হলে তার প্রতারণার কথা জানতে চাইতেই তিনি রেগে গিয়ে ফোন করে অফিসের স্টাফদের ডেকে এনে আমাদের মারধর করেন। উল্টো আমাদের নামে চাঁদাবাজি মামলা করেন।

    মামলা সম্পর্কে জানতে চাইলে ভাটারা থানার ওসি মোক্তারুজ্জামান বলেন, কিছু সাংবাদিক ভাইরা এসেছিলেন একজন ব্যবসায়ীর বিরুদ্ধে মারধরের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় দুই পক্ষই মামলা করেছেন। মামলাটি এখন তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।

    পূর্বপশ্চিমবিডি/এসএস

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    cdbl
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close